Home> রাজ্য
Advertisement

Coochbehar, Jalpaiguri: রাতের অন্ধকারে ভয়াবহ পথদুর্ঘটনা! চারজনের মৃত্যু, ৩ জন গুরুতর আহত...

Coochbehar, Jalpaiguri: গত তিনদিন ধরে মেয়ে এতোয়ারি অসুস্থ হয়ে মাল সুপারস্পেশালিটি হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল মেয়ে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে এসে দেখেন, তাঁর বাবা রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্যে পড়ে রয়েছেন।

Coochbehar, Jalpaiguri: রাতের অন্ধকারে ভয়াবহ পথদুর্ঘটনা! চারজনের মৃত্যু, ৩ জন গুরুতর আহত...

প্রদ্যুৎ দাস: কোচবিহারের মাথাভাঙায় ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু চার জনের, তিনজন গুরুতর আহত। মাথাভাঙা থানার অধীন মাঝিরবাড়ি-সংলগ্ন সরকারের বাড়ি এলাকা থেকে গতকাল গভীর রাতে কিত্তনশুনে ফেরার পথে টোটোর সঙ্গে লরির  সংঘর্ষ ঘটে। টোটোয় থাকা সাতজন যাত্রীই ভয়ানক ভাবে আহত হন। এর মধ্যে চারজনকে হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু ঘটে। 

আরও পড়ুন: Anubrata Mondal: অনুব্রতকে নিয়ে যাবে কে? টানাপোড়েনে আটকে কেষ্টর দিল্লি যাত্রা

মাথাভাঙা হাসপাতাল এবং জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত করা হবে বলে জানা গিয়েছে। মৃত চারজনের মধ্যে তিনজন বিবাহিত ও এক কিশোরী ছিল বলে জানা যায়। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সমস্ত ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: Usthi Firing: উস্তির গুলিকাণ্ডে গ্রেফতার ১, এসএসকেএম হাসপাতালে আহত ব্যবসায়ী

গতকাল রবিবার রাত সাড়ে বারোটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। ৭ জন যাত্রী নিয়ে একটি টোটো জামালদহের দিকে যাচ্ছিল। তখন পিছন থেকে একটি ট্রাক এসে টোটোটিকে ধাক্কা মারে। শুধু ধাক্কা মারাই নয়, ট্রাকটি কিছুটা পথ টোটোটিকে নিয়ে এগিয়েও যায় এবং রাস্তার পাশের খালে পড়ে যায়। সাতজনই গুরুতর আহত হন। এর মধ্যে চারনজনকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। বাকি তিনজনের চিকিৎসা চলছে। মৃতেরা হলেন-- বাসন্তী বর্মন (৪০), মেনকা বর্মন (৩৫), মনীষা বর্মন (১২), অনীতা বর্মন (৩২)। আহত হয়েছেন প্রশান্ত বর্মন, অভিজি। বর্মন, রবি বর্মন। সকলেই কোচবিহারের মাথাভাঙার ভোগরামগুড়ি গ্রামের বাসিন্দা। 

লরির চালক পালিয়ে যান। তবে গাড়িটি সিজ করে পুলিস। তদন্ত চলছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More