Home> রাজ্য
Advertisement

Child Death: জলপাইগুড়িতে বন্ধুদের সঙ্গে লুকোচুরি খেলতে গিয়ে মৃত্যু শিশুর!

পূর্ব বর্ধমানের কালনায় সাঁড়ো তৈরির সময়ে ধস! মাটি চাপা পড়ে মৃত্য়ু ২ শ্রমিকের।

Child Death: জলপাইগুড়িতে বন্ধুদের সঙ্গে লুকোচুরি খেলতে গিয়ে মৃত্যু শিশুর!

প্রদ্যুৎ দাস ও সঞ্জয় রাজবংশী: মর্মান্তিক! বন্ধুদের সঙ্গে লুকোচুরি খেলতে গিয়ে মাটি চাপা পড়ে মৃত্যু হল শিশুর। কোনওমতে প্রাণে বাঁচল আরও একজন। ঘটনাস্থল, জলপাইগুড়ি। 

স্থানীয় সূ্ত্রে খবর, একজনের নাম জয় রায়, আর একজন নয়ন রায়। এদিন জলপাইগুড়ির সদর ব্লকের মানিকগঞ্জের বনগ্রামে এলাকায় একটি মাঠে লুকোচুরি খেলছিল দু'জনেই। সঙ্গে ছিল আরও ৪ শিশু।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাঠের পাশেই একটি গর্তে লুকিয়ে ছিল জয় ও নয়ন। আচমকাই উপর থেকে মাটি ধসে পড়ে! তারপর? চাপা পড়ে যায় তারা। ঘটনাটি নজরে পড়ে রাহুল রায় নামে এক শিশুর। লুকোচুরি খেলছিল সেও। রাহুলের চিৎকার শুনে ওই দুই শিশুটি উদ্ধার করেন স্থানীয় এক ব্যক্তি। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে! হাসপাতালে নিয়ে গেলে, জয়কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: বিয়ের বাকি ১০ দিন, মাঝ রাতে বাড়ি থেকে বের হয় যুবক... পরিণতি মর্মান্তিক!

এদিকে পূর্ব বর্ধমান কালনাতে মাটির চাপা পড়ে প্রাণ হারালেন ২ শ্রমিক। কীভাবে? কালনার নারিকেলডিঙা গ্রামে গাঙ্গুর নদীর উপর সাঁকো তৈরি হচ্ছে। রোজকার মতোই এদিনও কাজ করছিলেন শ্রমিকরা। হঠাৎ-এ ধস নামে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More