Home> রাজ্য
Advertisement

Titagarh Shootout: টিটাগড়ে শ্যুটআউট, দিনেদুপুরে তৃণমূলকর্মীকে গুলি করে খুন...

রাতে ফের গুলি চলল মালদহে। কালিয়াচকের দারিয়াপুরে এক ঠিকা শ্রমিককে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা।

Titagarh Shootout: টিটাগড়ে শ্যুটআউট, দিনেদুপুরে তৃণমূলকর্মীকে গুলি করে খুন...

বরুণ সেনগুপ্ত ও রণজয় সিংহ: ফের শ্যুটআউট! দিনেদুপুরে রাস্তায় এক যুবককে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনার পর বাইকে চেপে চম্পট দিল আততায়ীরা। আটক ১। এবার উত্তর ২৪ পরগনার টিটাগড়ে।

জানা গিয়েছে, মৃতের যুবকের নাম আনোয়ার আলি। বিভিন্ন ধরনের ব্যবসা করতেন তিনি। এলাকায় সক্রিয় তৃণমূলকর্মী হিসেবে পরিচিত ছিলেন আনোয়ার। এদিন দুপুরে কাজ সেরে বাড়ি ফিরছিলেন। সঙ্গে ছিল ছেলেও।

স্থানীয় সূ্ত্রে খবর, টিটাগড়ের ১৮ নম্বর ওয়ার্ডের আলি হায়দার রোডে গুলিবিদ্ধ হন আনোয়ার। বাইকে করে এসে খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। শুধু তাই নয়, গুলি চালানোর পর আবার বাইকে চেপে এলাকা ছাড়ে তারা। রক্তাক্ত অবস্থায় আনোয়ার উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। কিন্তু ততক্ষণে শারীরিক অবস্থা আরও অবনতি ঘটেছে। শেষপর্যন্ত কলকাতা নিয়ে যাওয়ার মৃত্য়ু হয় ওই যুবকের।

কী কারণে এই হামলা? নেপথ্যে কারা? ঘটনার তদন্তে নেমে সানি নামে এক যুবককে আটক করেছে পুলিস। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, কয়েকদিন আগে সানিকে টাকা ধার দিয়েছিলেন আনোয়ার। 

আরও পড়ুন: West Midnapore: ভেঙে ঝুলছে ছাদের চালা, নেই বিদ্যুৎ-জল; তার নিচেই ঝুঁকি নিয়ে চলছে মিড ডে মিলের রান্না

এদিকে বৃহস্পতিবার রাতে ফের গুলি চলল মালদহে। কালিয়াচকের দারিয়াপুরে এক ঠিকা শ্রমিককে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ যুবক ভর্তি হাসপাতালে। পুলিস সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম শামসুল হক। বাড়ি. কালিয়াচকেরই  মোজমপুর এলাকায়। দীর্ঘদিন ধরেই ভিনরাজ্যের শ্রমিক পাঠানো নিয়ে রেজাউল হক নামে এক যুবকের সঙ্গে বচসা চলছিল শামসুলের। সেই বিবাদকে কেন্দ্র করেই এই হামলা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More