Home> রাজ্য
Advertisement

Howrah: মন্ত্রীর অফিসে ডেকে হুমকি! আতঙ্কে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ ব্যবসায়ী

'একটা পরিবারের মধ্যে শরিকি বিবাদ চলছিল। বলা হয়েছিল ভালোভাবে মিটিয়ে নিতে। কোনও হুমকি দেওয়া হয়নি', দাবি মন্ত্রীর।  

Howrah: মন্ত্রীর অফিসে ডেকে হুমকি! আতঙ্কে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ ব্যবসায়ী

দেবব্রত ঘোষ: 'যা দিচ্ছি তা নিয়ে ছেড়ে দে কারখানা'। খোদ মন্ত্রীর অফিসে ডেকে পাঠিয়ে হুমকি, তাও আবার পুলিসের উপস্থিতিতেই! মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হলেন আতঙ্কিত ব্যবসায়ী। ঘটনাস্থল, হাওড়ার শিবপুর।

জানা গিয়েছে, হাওড়ার কাসুন্দিয়া এলাকায় বাসিন্দা মানস রায় ও তাঁর স্ত্রী মৌমিতা। শিবপুর বিধানসভা কেন্দ্রের কামারডাঙ্গা এলাকায় পারিবারিক জমিতেই একটি কারখানা চালান ওই দম্পতি। কিন্তু গত বছরের পুজোর পর থেকে জমি নিয়ে বিবাদ শুরু হয় পরিবারে।

হাওড়ার শিবপুর বিধানসভার কেন্দ্রের বিধায়ক রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। অভিযোগ, ৩ মে মানসকে হাওড়ারই কদমতলায় মন্ত্রীর অফিসে ডেকে পাঠানো হয়। কেন? ওই ব্যবসায়ীর দাবি, মন্ত্রী তখন ছিলেন না। তাঁর অফিসে কয়েকজন তৃণমূলকর্মী পীযুষ মিশ্র নামে এক ব্যক্তিকে বিধায়ক বলে পরিচয় করিয়ে দেন। এরপরই  কম দামে কারখানা ছেড়ে দেওয়ার জন্য হুমকি দেওয়া হয়!

গত ১০ মে মুখ্যমন্ত্রীকে মেইল করে গোটা ঘটনাটি জানিয়েছেন ওই ব্যবসায়ী। তাঁর স্ত্রী মৌমিতা বলেন, 'আমরা আতঙ্কে রয়েছি। শরিকি ঝামেলা আলোচনার মাধ্যমে অথবা আইনি পথে মিটবে। পার্টি কেন আসবে'?

আরও পড়ুন:  2000 Currency Ban: ২০০০ টাকার নোটে পেট্রল কেনার হিড়িক! বিপাকে পাম্প মালিকরা...

এদিকে ব্যবসায়ীকে  হুমকি দেওয়ার অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন মন্ত্রী মনোজ তিওয়ারি। তিনি বলেন, 'একটা পরিবারের মধ্যে শরিকি বিবাদ চলছিল। অনেকজন শরিক রয়েছে। বলা হয়েছিল ভালোভাবে মিটিয়ে নিতে। কোনও হুমকি দেওয়া হয়নি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More