Home> রাজ্য
Advertisement

আট ঘন্টায় সাতবার লোড শেডিং! ছক কষেই খুন বিধায়ককে?

এমন ভরা সভায় একজন জনপ্রিয় বিধায়কের এভাবে খুন হয়ে যাওয়ার ঘটনায় স্তম্ভিত গোটা এলাকা। 

আট ঘন্টায় সাতবার লোড শেডিং! ছক কষেই খুন বিধায়ককে?

নিজস্ব প্রতিবেদন : আট ঘণ্টায় সাতবার লোডশেডিং। বারবার নিভে যাচ্ছিল আলো। মিনিটখানেকের জন্য চারপাশ অন্ধকার। তার পর আবার ফিরে আসছিল আলো। নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিত বিশ্বাস খুন কি তা হলে পরিকল্পনামাফিক? স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, পরিকল্পনামাফিক এদিন ঘটানো হচ্ছিল লোড শেডিং। রীতিমতো ছক কষেই ঘটানো হয়েছে এমন ভয়ানক কাণ্ড। 

আরও পড়ুন-  বিধায়ক খুনে ১০০% বিজেপির হাত, অভিযোগ অনুব্রতর, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, পাল্টা বিজেপির

রাতেই ঘটনাস্থলে হাজির হয়েছিলেন আইজি অজয় কুমার। এভাবে প্রকাশ্যে বিধায়ক খুনের ঘটনা ভাবাচ্ছে পুলিসকেও। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে সত্যজিত বিশ্বাসকে গুলি করেই চম্পট দেয় আততায়ীরা। প্রত্যক্ষদর্শীরা দাবি করছেন, আগ্নেয়াস্ত্র ফেলেই পালায় তারা। ফুলবাড়ি এলাকায় নিজের ক্লাবের সরস্বতী পুজোর উদ্বোধন করতে গিয়েছিলেন বিধায়ক সত্যজিত বিশ্বাস। অনুষ্ঠান চলাকালীন সাতবার লোড শেডিং হয় বলে দাবি স্থানীয়দের অনেকের। দর্শকাসনের প্রথম সারিতেই বসেছিলেন সত্যজিত বিশ্বাস। স্বাভাবিক ছন্দে চলছিল উদ্বোধন অনুষ্ঠান। তারই মাঝে বারবার নিভে যাচ্ছিল আলো। ব্যাঘাত ঘটছিল অনুষ্ঠানে। কিন্তু তখনও কেউ আঁচ করতে পারেননি এমন একখানা ভয়ানক কাণ্ড ঘটতে পারে! 

আরও পড়ুন-  তৃণমূল বিধায়ক খুনে নাম না করে মুকুলকে কাঠগড়ায় তুললেন পার্থ চট্টোপাধ্যায়

এলাকায় জনপ্রিয় বিধায়ক হিসাবে নাম-ডাক ছিল সত্যজিতের। দক্ষ সংগঠক হিসাবেও সুনাম কুড়িয়েছিলেন। ফলে এমন ভরা সভায় একজন জনপ্রিয় বিধায়কের এভাবে খুন হয়ে যাওয়ার ঘটনায় স্তম্ভিত গোটা এলাকা। মা, স্ত্রী ও সন্তানকে নিয়ে সংসার সত্যজিতের। বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বের অনুষ্ঠানে গিয়ে ফিরল না ছেলে. কিছুতেই এমন মর্মান্তিক ঘটনা মেনে নিতে পারছেন না সত্যজিতের মা। ঘটনার আকস্মিকতায় গোটা পরিবার স্তব্ধ। 

Read More