Home> রাজ্য
Advertisement

Local Train Cancel: দুর্ভোগের মুখে নিত্যযাত্রীরা, বাতিল ৬৫ লোকাল ট্রেন...

Howrah-Sealdah: ফের দুর্ভোগে পড়তে পারেন নিত্যযাত্রী, এরকমই আশঙ্কা করা হচ্ছে। রেলের তরফে জানানো হয়েছে, হাওড়া-শিয়ালদহ ডিভিশনে ৬৫টি লোকাল ট্রেন বাতিল থাকবে। ট্র্যাক মেরামতের কাজের জেরে আট ঘণ্টা লাইনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

Local Train Cancel: দুর্ভোগের মুখে নিত্যযাত্রীরা, বাতিল ৬৫ লোকাল ট্রেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সপ্তাহান্তে ফের ভোগান্তি নিত্যযাত্রীদের। শুক্রবার জানা গেল যে শনিবার হাওড়া(Howrah) শিয়ালদহ(Sealdah) ডিভিশনে বাতিল করা হয়েছে একগুচ্ছ লোকাল ট্রেন(Local Train)। রেলের তরফে জানানো হয়েছে, হাওড়া-শিয়ালদহ ডিভিশনে ৬৫টি লোকাল ট্রেন বাতিল থাকবে। যার মধ্যে শিয়ালদহ ডিভিশনে বাতিল থাকবে ৪৩টি লোকাল ট্রেন এবং হাওড়া ডিভিশনে বাতিল থাকবে ২২টি লোকাল ট্রেন। 

আরও পড়ুন- Bandel Church: বড়দিনের আগে ব্যান্ডেল চার্চের সামনে ভয়ংকর অগ্নিকাণ্ড, ভষ্মীভূত একাধিক দোকান...

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, দমদম জংশন স্টেশনে ট্র্যাক মেরামতের কাজ হবে। যার জেরে আট ঘণ্টা লাইনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ফলে ট্রেন চলাচল বন্ধ থাকবে। একই সঙ্গে হাওড়া ডিভিশনের বর্ধমান স্টেশনেও ট্র্যাক মেরামতির কাজ হবে। তাই ট্রেন চলাচল বন্ধ থাকবে। 

শিয়ালদহ ডিভিশনে শিয়ালদহ মেইন, শিয়ালদহ সাউথ, শিয়ালদহ বনগাঁ এবং শিয়ালদহ হাসনাবাদ শাখায় বাতিল থাকবে ৪৩ টি লোকাল ট্রেন। এদিকে হাওড়া ডিভিশন হাওড়া-বর্ধমান মেইন এবং কড লাইনে ২২টি লোকাল ট্রেন বাতিল থাকবে। 

আরও পড়ুন- Bengaluru: পরকীয়ার পরিণতি! বান্ধবীকে দ্বিতীয় পুরুষের উপস্থিতি নিয়ে প্রশ্ন, জীবন্ত জ্বালানো হল পুলিস অফিসারকে...

এছাড়াও ওইদিন তিনটি দূর পাল্লার ট্রেনের যাত্রা শুরুর সময়ও বদল হচ্ছে। কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস (১৩১৭৫) সকাল ছ’টা ৫০ মিনিটের বদলে শনিবার শিয়ালদহ স্টেশন থেকে সকাল সাতটা ৩৫ মিনিটে ছাড়বে। হাজারদুয়ারি এক্সপ্রেস (১৩১১৩) সকাল ছ’টা ৫০ মিনিটের পরিবর্তে একঘণ্টা পিছিয়ে কলকাতা স্টেশন থেকে সকাল সাতটা ৫০ মিনিটে যাত্রা করবে। মৈত্রী এক্সপ্রেস (১৩১০৮) শনিবার কলকাতা স্টেশন থেকে সকাল আটটা পাঁচপাঁ মিনিটে বাংলাদেশের উদ্দেশে রওনা দেবে। সাধারণত ভারত-বাংলাদেশের মধ্যে চলাচলকারী এই ট্রেনটি সকাল সাতটা ১০ মিনিটে ছাড়ে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More