Home> রাজ্য
Advertisement

রাস্তা বিবাদে মুর্শিদাবাদের ডোমকলে গুলিবিদ্ধ ৪

রাস্তা তৈরি নিয়ে বিবাদ। তার জেরে সংঘর্ষ। মুর্শিদাবাদের ডোমকলে গুলিবিদ্ধ ৪। এরমধ্যে একজন মহিলাও রয়েছেন। আহতরা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।  রাস্তার গুণগত মান খারাপ , এই অভিযোগে দীর্ঘদিন ধরেই বিক্ষোভ দেখাচ্ছিলেন বাসিন্দারা। গতকাল ঠিকাদারদের সঙ্গে বচসা বাধে গ্রামবাসীদের। রাস্তা তৈরির কাজে বাধা দেন বাসিন্দারা। অভিযোগ পরে দুষ্কৃতীদের নিয়ে এসে হামলা চালায় ঠিকাদাররা। চলে গুলি,বোমাবাজি। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিস। রাতে পুলিস পিকেট বসেছে। এলাকাজুড়ে রয়েছে চাপা উত্তেজনা।

রাস্তা বিবাদে মুর্শিদাবাদের ডোমকলে গুলিবিদ্ধ ৪

ওয়েব ডেস্ক: রাস্তা তৈরি নিয়ে বিবাদ। তার জেরে সংঘর্ষ। মুর্শিদাবাদের ডোমকলে গুলিবিদ্ধ ৪। এরমধ্যে একজন মহিলাও রয়েছেন। আহতরা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।  রাস্তার গুণগত মান খারাপ , এই অভিযোগে দীর্ঘদিন ধরেই বিক্ষোভ দেখাচ্ছিলেন বাসিন্দারা। গতকাল ঠিকাদারদের সঙ্গে বচসা বাধে গ্রামবাসীদের। রাস্তা তৈরির কাজে বাধা দেন বাসিন্দারা। অভিযোগ পরে দুষ্কৃতীদের নিয়ে এসে হামলা চালায় ঠিকাদাররা। চলে গুলি,বোমাবাজি। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিস। রাতে পুলিস পিকেট বসেছে। এলাকাজুড়ে রয়েছে চাপা উত্তেজনা।

এদিকে, এলাকা দখলকে কেন্দ্র করে গতরাতে উত্তপ্ত হয়ে ওঠে মানিকতলা মেন রোড সংলগ্ন এলাকা। দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে ভাঙচুর হয় স্থানীয় একটি ক্লাবে। সংঘর্ষে চারজন আহত হয়েছেন। পরে ফুলবাগান থানার পুলিস গিয়ে অবরোধ তুলে দেয়। (আরও পড়ুন-একাধিক প্রকল্পে অর্থ বরাদ্দের দাবি নিয়ে আজ মোদী-মমতা একান্ত বৈঠক )

Read More