Home> রাজ্য
Advertisement

কার্ড হাতিয়ে ATM জালিয়াতি, টাকা লুঠ করে পালানোর সময় ধৃত ৪

এটিএমে আসা সাধারণ মানুষদের ভুল বুঝিয়ে এটিএম কার্ড হাতিয়ে নিত ধৃতরা। 

কার্ড হাতিয়ে ATM জালিয়াতি, টাকা লুঠ করে পালানোর সময় ধৃত ৪
Updated: Apr 26, 2022, 02:33 PM IST

নিজস্ব প্রতিবেদন: জালিয়াতি করে এটিএম থেকে টাকা লুঠ করে পালিয়ে যাওয়ার সময় ভিন রাজ্যের ৪ জনকে গ্রেফতার করল বাগডোগরা থানার পুলিস। উদ্ধার হয়েছে নগদ টাকাও। 

অভিযোগ, এটিএমে আসা সাধারণ মানুষদের ভুল বুঝিয়ে এটিএম কার্ড হাতিয়ে নিত ধৃতরা। কার্ড নেওয়ার সঙ্গে সঙ্গে পিন নাম্বারও জেনে নিত। তারপরই আত্মসাৎ করত অর্থ। এভাবেই কাজ চালাত চক্রটি। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে সেই চক্রের সাথে যুক্ত ৪ জনকেই গ্রেফতার করেছে বাগডোগরা থানার পুলিস।

সূত্রে খবর, কিছুদিন আগে রায়গঞ্জে একই ধরনের ঘটনা ঘটে। তারপর গতকাল এনজেপি এলাকাতেও একই কুকীর্তি করতে যায় অপরাধীদের দল। তখনই একটি এটিএম থেকে কুড়ি হাজার টাকা তুলে চম্পট দেওয়ার সময় বাগডোগরা পুলিসের হাতে ধরা পড়ে ৪ জন। 

ধৃতদের মধ্যে ৩ জন হল গগন কুমার, সনু কুমার ও সুভাষ ঠাকুর। এরা ৩ জনই দিল্লির বাসিন্দা। অন্য আরেক জন বিহারের দ্বারভাঙার বাসিন্দা। নাম তমন্না । পুলিস ধৃতদের কাছ থেকে একটি বিলাসবহুল গাড়ি, আত্মসাৎ করা ২০ হাজার টাকা এবং টাকা তোলার সোয়াপ মেশিন উদ্ধার করেছে। ধৃত ৪ জনকে এদিন শিলিগুড়ি আদালতে তোলা হয়েছে।

আরও পড়ুন, মমতা ডাকলে বৈঠকে যাবেন, সামিল হবেন কেন্দ্রের জনবিরোধী নীতির বিরোধিতায় : Arjun Singh

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)