Home> রাজ্য
Advertisement

Sexual Assault: 'আয় কার্টুন দেখাব,' টোপ দিয়ে ৩ শিশুছাত্রীর সঙ্গে 'ঘৃণ্য' কাজ যুবকের!

 মোবাইলে কার্টুন দেখানোর নাম করে তারপর তাদের যৌন হেনস্থা করে। 

Sexual Assault: 'আয় কার্টুন দেখাব,' টোপ দিয়ে ৩ শিশুছাত্রীর সঙ্গে 'ঘৃণ্য' কাজ যুবকের!

নিজস্ব প্রতিবেদন : কার্টুনের টোপ দিয়ে ৩ শিশুকে যৌন হেনস্থা! এমনই ঘৃণ্য ঘটনা ঘটেছে কালনার পূর্বস্থলীতে। এই ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, ধৃতের নাম সৌমিত্র রায়। অভিযোগ, মোবাইলে কার্টুন দেখানোর নামে তিন শিশু ছাত্রীকে যৌন হেনস্থা করে অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে কালনার পূর্বস্থলীর ছাতনির বৈষ্ণবতলা এলাকায় একটি মন্দিরে। অভিযোগ, সৌমিত্র রায় নামে অভিযুক্ত ওই যুবক নিজের মোবাইলে কর্টুন দেখানোর নামে ৩ ছাত্রীকে ডাকে। তাদের মধ্যে ২ জন দ্বিতীয় শ্রেণিতে পাঠরত আর একজন পঞ্চম শ্রেণির। মোবাইলে কার্টুন দেখানোর নাম করে তারপর তাদের যৌন হেনস্থা করে। 

বেশ কয়েকদিন আগে এই ঘটনা। তখন ওই ছাত্রীরা ভয়ে বিষয়টা বাড়িতে না বললেও, কাল আবার ওই যুবক তাদেরকে ডাকে। তখনই পুরো ঘটনা পরিবারকে জানায় নির্যাতিতারা। এরপরই সোমবার রাতে পূর্বস্থলী থানায় লিখিত অভিযোগ দায়ের করে ওই ছাত্রীদের পরিবার। সেই অভিযোগের ভিত্তিতেই পূর্বস্থলী থানার পুলিস ওই যুবককে গ্রেফতার করে। এদিন তাকে কালনা আদালতে পেশ করা হয়।

আরও পড়ুন, Murshidabad Woman Missing: কলেজের নাম করে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরলেন না তরুণী, বাড়ছে রহস্য

Rape: রাজ্য়ে ফের ধর্ষণ! কালিয়াগঞ্জে নাবালিকাকে ধর্ষণ পড়শি নাবালকের

Canning: রাস্তা আটকে কু-প্রস্তাব ছাত্রীকে, প্রতিবাদ করায় আহত মা-সহ ৩ মহিলা

Nadia: নদীয়ার হাসপাতালে ধুন্ধুমার কাণ্ড, রাতের আঁধারে মহিলাদের ওয়ার্ডে মদ্যপ ব্যক্তি, এরপর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More