Home> রাজ্য
Advertisement

২৪ ঘণ্টার খবরের জের, অপসারিত দমদম জেলের সুপার নবীন সাহা

২৪ ঘণ্টার খবরের জের। অপসারিত দমদম জেলের সুপার নবীন সাহা। গত ১৩ জুন জেলে অরাজকতা, বন্দি সংঘর্ষের খবর সম্প্রচারের পর, নেওয়া হল এই পদক্ষেপ। দমদম থেকে মেদিনীপুর জেলে বদলি করে দেওয়া হয়েছে নবীন সাহাকে। দমদম জেলের নতুন সুপার হলেন দেবাশিস চক্রবর্তী। জেলার দীনেশরঞ্জন বিশ্বাসকেও শোকজ করা হয়েছে। অপসারিত চিফ হেড ওয়ার্ডেন কেদারনাথ সিং।

২৪ ঘণ্টার খবরের জের, অপসারিত দমদম জেলের সুপার নবীন সাহা

ওয়েব ডেস্ক : ২৪ ঘণ্টার খবরের জের। অপসারিত দমদম জেলের সুপার নবীন সাহা। গত ১৩ জুন জেলে অরাজকতা, বন্দি সংঘর্ষের খবর সম্প্রচারের পর, নেওয়া হল এই পদক্ষেপ। দমদম থেকে মেদিনীপুর জেলে বদলি করে দেওয়া হয়েছে নবীন সাহাকে। দমদম জেলের নতুন সুপার হলেন দেবাশিস চক্রবর্তী। জেলার দীনেশরঞ্জন বিশ্বাসকেও শোকজ করা হয়েছে। অপসারিত চিফ হেড ওয়ার্ডেন কেদারনাথ সিং।

ঘটনার পরই তদন্ত কমিটি গড়ে কারা দফতর। DIG-র নেতৃত্বে তদন্ত কমিটি গড়া হয়। DIG-র রিপোর্টের ভিত্তিতেই এবার শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হল। গত মঙ্গলবার বিচারাধীন বন্দিদের সঙ্গে সাজাপ্রাপ্তদের দফায় দফায় সংঘর্ষে, রণক্ষেত্রের চেহারা নেয় দমদম কেন্দ্রীয় সংশোধনাগার।

নবীন সাহা প্রেসিডেন্সি জেলের সুপার থাকাকালীনও তাঁকে অপসারিত করা হয়। অভিযোগ, সেইসময় মুড়িমুড়কির মতো সিম কার্ড, মোবাইল পাওয়া যাচ্ছিল জেলে। তারপরই তাঁকে দমদম কেন্দ্রীয় সংশোধনাগারে বদলি করা হয়েছিল। এবার সেখান থেকেও সরতে হল তাঁকে।

আরও পড়ুন, মোর্চার কর্মসূচি ঘিরে ফের রণক্ষেত্র পাহাড়; সিংমারিতে পুলিস-মোর্চা খণ্ডযুদ্ধ, গাড়িতে আগুন

Read More