Home> রাজ্য
Advertisement

Midnapore: রেলব্রিজে উঠে সেলফি তুলতে দিয়ে দুর্ঘটনা, ২ যুবকের মৃত্যু

গুরুতর জখম আরও ১।

Midnapore: রেলব্রিজে উঠে সেলফি তুলতে দিয়ে দুর্ঘটনা, ২ যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: রেলব্রিজে উপর 'সেলফি' (Selfi on Railway Bridge)! ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ২ জনের। গুরুতর আহত আরও একজন। মর্মান্তিক দুর্ঘটনা ঘটল মেদিনীপুর শহরের উপকণ্ঠে। প্রশ্নের মুখে রেলের ভূমিকা।

জানা গিয়েছে, মৃতেরা হল মুস্তাক আলি খান ও  আবির গায়েন। বাড়ি, মেদিনীপুর শহরের হাতিহল্কা এলাকা। এদিন আরও কয়েকজনের সঙ্গে শহরের উপকণ্ঠে  কংসাবতী নদীর তীরে পিকনিক করতে এসেছিলেন দু'জনে। এই কংসাবতী নদীর উপরেই মেদিনীপুর ও খড়গপুরের সংযোগরক্ষাকারী রেলব্রিজ।

আরও পড়ুন: Titagarh Bomb Explosion: দিনে দুপুরে বোমাবাজি টিটাগড়ে, আহত শিশু

দুর্ঘটনা ঘটল কী করে? পিকনিকে ফাঁকেই সেলফির তোলার জন্য রেলব্রিজের উঠে পড়েছিলেন মুস্তাক ও আবির। সঙ্গে আরও একজন। সকলেই মদ্যপ অবস্থায় ছিলেন। তখন হঠাৎ করে ট্রেন চলে আসে। ট্রেনের ধাক্কায় মুস্তাক ও আবির মারা যান ঘটনাস্থলেই। সঙ্গে যিনি ছিলেন, গুরুতর আহত হন তিনিও। ওই যুবককে ভর্তি করা হয়েছে মেদিনীপুরে মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। 

আরও পড়ুন: Murshidabad: হিজাব বিতর্কের আঁচ এবার এ রাজ্যেও! স্কুল ঘেরাও-তালাবন্দি শিক্ষকরা

এদিকে এই ঘটনায় রেলব্রিজে নজরদারি নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও রেল কর্তৃপক্ষের দাবি,  দুর্ঘটনা এড়াতে ও সাধারণ মানুষকে সচেতন করতে সবরকম পদক্ষেপ নেওয়া হয়েছে। এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More