Home> খেলা
Advertisement

Zidane: রোনাল্ডোর পর এবার মেসিদের কোচ! পিএসজি-র দায়িত্ব নিতে পারেন জিদান

পোচেত্তিনো ২০২১ সালে পিএসজি-র দায়িত্ব নেন। দলকে লিগ ওয়ান চ্যাম্পিয়ন করানো ছাড়া আর কিছুই তিনি করতে পারেননি। চ্যাম্পিয়ন্স লিগেও পোচেত্তিনোর শিষ্যরা কোয়ার্টার ফাইনালের বেশি দূর এগোতে পারেনি। অন্যদিকে জিদান রিয়ালের হয়ে কোচ হিসাবে দুই দফায় দুরন্ত সফল হয়েছেন। 

Zidane: রোনাল্ডোর পর এবার মেসিদের কোচ! পিএসজি-র দায়িত্ব নিতে পারেন জিদান

নিজস্ব প্রতিবেদন: রিয়াল মাদ্রিদের ( Real Madrid) প্রাক্তন ম্য়ানেজার জিনেদিন জিদান (Zinedine Zidane) এবার দায়িত্ব নিতে চলেছেন প্যারিস সাঁ জাঁ-র (Paris St Germain)। মৌরিসিও পোচেত্তিনোর (Mauricio Pochettino) জুতোয় পা গলাতে চলেছেন তিনি। এমনটাই রিপোর্ট একাধিক মিডিয়ার। আগামী মরশুমে মেসি-নেইমার-এমবাপেদের হেডস্যার হতে পারেন কিংবদন্তি ফুটবলার-কোচ জিজু। ফরাসি রেডিও স্টেশন আরএমসি শুক্রবার জানিয়েছে যে, জিদানের সঙ্গে পিএসজি-র কথাবার্তা চলছে। 

পোচেত্তিনো ২০২১ সালে পিএসজি-র দায়িত্ব নেন। দলকে লিগ ওয়ান চ্যাম্পিয়ন করানো ছাড়া আর কিছুই তিনি করতে পারেননি। চ্যাম্পিয়ন্স লিগেও পোচেত্তিনোর শিষ্যরা কোয়ার্টার ফাইনালের বেশি দূর এগোতে পারেনি। অন্যদিকে জিদান রিয়ালের হয়ে কোচ হিসাবে দুই দফায় দুরন্ত সফল হয়েছেন। জোড়া লা লিগার সঙ্গে তিনবার চ্যাম্পিয়ন্স লিগ জিতিয়েছেন। রয়েছে সুপার কাপ, সুপার কোপা ও ফিফা ক্লাব বিশ্বকাপ। ২০২০-২১ মরশুমের পর থেকে জিদান আর কোনও দলের কোচিং করাননি। এখন দেখার পিএসজি-র সঙ্গে তিনি নতুন অধ্যায় শুরু করেন কিনা!

আরও পড়ুন: Hardik Pandya: পারফর্ম করেও এই আচরণের জন্য সমালোচিত হার্দিক! নেহরা বলে দিলেন বড় কথা

আরও পড়ুনManoj Tiwary: মন্ত্রী মনোজের দুরন্ত সেঞ্চুরি! কী বলছেন সৌরাশিস লাহিড়ী-অভিষেক ডালমিয়া?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

Read More