Home> খেলা
Advertisement

Yuzvendra Chahal এবার মাঠে কুস্তি লড়লেন Shimron Hetmyer-এর সঙ্গে!-Watch

যুজবেন্দ্র চাহাল ((Yuzvendra Chahal) এবার কুস্তি লড়লেন!

Yuzvendra Chahal এবার মাঠে কুস্তি লড়লেন Shimron Hetmyer-এর সঙ্গে!-Watch

নিজস্ব প্রতিবেদন: ২০১৪-২০২১, টানা সাত বছর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) সংসারে ছিলেন তিনি। যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এখন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals)। চলতি নিলামে হরিয়ানার স্পিনারকে ৬.৫ কোটি টাকায় দলে নিয়ে রাজস্থান কোনও ভুলই করেনি, সেকথা চাহাল প্রতি ম্য়াচে প্রমাণ করে দিচ্ছেন। ৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে এই মুহূর্তে মাথায় বেগুনি টুপি চাপিয়েছেন চাহাল।

চাহাল এবার খবরের শিরোনামে এসেছেন মাঠে কুস্তি লড়ে! হ্যাঁ, ঠিকই পড়লেন। রাজস্থান-কলকাতা (RR VS KKR) ম্যাচের আগে চাহাল তাঁর সতীর্থ শিমরন হেটমায়ারের (Shimron Hetmyer) সঙ্গে কুস্তি লড়েছিলেন। সেই ভিডিও ভাইরাল হয়েছে। যদিও ম্যাচেও চাহাল দুরন্ত পারফর্ম করে হয়েছিলেন ম্যাচের সেরা।

মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) রুদ্ধশ্বাস ম্য়াচে দুরন্ত জয় পেয়েছিল  রাজস্থান। গোলাপি জার্সিধারীরা ৭ রানে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders)। রাজস্থানের ২১৭ রান তাড়া করতে নেমে কলকাতাকে থেমে যেতে হয় ২১০ রানে। 

রাজস্থানের জয়ের দুই কারিগর জস বাটলার (৬১ বলে ১০৩) ও যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। চাহাল নির্দিষ্ট কোটার বল করে ৪০ রান দিয়ে একাই তুলে নিয়েছেন পাঁচ উইকেট! আইপিএলের প্রথম হ্যাটট্রিকের স্বাদও পেয়েছেন তিনি। চাহাল শুধু বল হাতেই নন, নানারকম কাণ্ডকারখানা ঘটিয়েও ফ্যানদের মনে জায়গা করে নেন।

আরও পড়ুন: English Premier League: জল্পনার অবসান ঘটিয়ে ২০২৫ পর্যন্ত Cristiano Ronaldo-দের কোচ হলেন Erik ten Hag

আরও পড়ুনShaheen Afridi: লাবুশানের 'নেমেসিস' আফ্রিদি! পাক পেসারের আগুনে গোলা ছিটকে দিল উইকেট
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More