Home> খেলা
Advertisement

ফ্লিনটফ তাঁকে কী বলেছিলেন, যার জন্য ব্রডকে ছয় ছক্কা মেরেছিলেন যুবি?

যুবরাজের ছয় ছক্কা কী আর এই জীবনে কখনও ভুলতে পারবেন? মনে তো হয় না। টি২০ বিশ্বকাপ।স্টুয়ার্ট ব্রড দৌড়ে এসে বল করছেন এক-একটা করে। আর সেই বল, এক এক করে আরও বেশি দূরে উড়ে গিয়ে পড়ছে গ্যালারিতে। এই ছবি তো আপনার মুখস্থ। আবার আপনার এটাও জানা যে, যুবরাজ সিংকে ২০০৭-এর টি২০ বিশ্বকাপের সেই ম্যাচে ওই ছয় ছক্কা মারার ইন্ধনটা জুগিয়েছিলেন অ্যান্ড্রু ফ্লিনটফ। কিন্তু আপনি জানেন কি, যে যুবরাজকে ঠিক কী বলেছিলেন ফ্লিনটফ?

ফ্লিনটফ তাঁকে কী বলেছিলেন, যার জন্য ব্রডকে ছয় ছক্কা মেরেছিলেন যুবি?

ওয়েব ডেস্ক: যুবরাজের ছয় ছক্কা কী আর এই জীবনে কখনও ভুলতে পারবেন? মনে তো হয় না। টি২০ বিশ্বকাপ।স্টুয়ার্ট ব্রড দৌড়ে এসে বল করছেন এক-একটা করে। আর সেই বল, এক এক করে আরও বেশি দূরে উড়ে গিয়ে পড়ছে গ্যালারিতে। এই ছবি তো আপনার মুখস্থ। আবার আপনার এটাও জানা যে, যুবরাজ সিংকে ২০০৭-এর টি২০ বিশ্বকাপের সেই ম্যাচে ওই ছয় ছক্কা মারার ইন্ধনটা জুগিয়েছিলেন অ্যান্ড্রু ফ্লিনটফ। কিন্তু আপনি জানেন কি, যে যুবরাজকে ঠিক কী বলেছিলেন ফ্লিনটফ?

কীভাবে জানবেন! যুবরাজ তো কথাটা এতদিন প্রকাশ্যে বলেননি। এতদিন পড় এবার বললেন, সিমি গারওয়ালের সঙ্গে একটি টিভি চ্যানেলের সাক্ষাত্কার দিতে বসে। যুবরাজ ওই অনুষ্ঠানে গোটা ঘটনার বর্ণনা এভাবে দিয়েছেন। বলেছেন, 'ওর ওভারে দুটো চার মেরেছিলাম। তাই ও যেগুলো আমায় বলেছিল, সেটা মুখে আনা যায় না। আমিও পাল্টা বলি যে, আমি তোকে ...... করব। তখন ও আমায় বলে যে, ও আমার মুখ কেটে দেবে। তখন আমি ওকে বলি যে, আমার হাতের ব্যাটটা দেখতে পাচ্ছিস? এটা দিয়ে মারলে তুই কোথায় গিয়ে পড়বি জানিস? এরপর আমার মেজাজ বিগড়ে যায়। মাথায় চেপে বসে, এরপর যে বলই পাবো, সেই বলই মাঠের বাইরে ফেলব।'

এবার বুঝতে পারলেন, ছয় ছক্কা মারার শক্তি যুবরাজ কোথা থেকে পেয়েছিলেন?

Read More