Home> খেলা
Advertisement

WT20: হেরে ভূত হলেও Team India-র পাশে প্রতিবেশী দেশের প্রাক্তনরা

জোড়া ম্যাচ হারলেও টিম ইন্ডিয়ার পাশে পাকিস্তান। 

WT20: হেরে ভূত হলেও Team India-র পাশে প্রতিবেশী দেশের প্রাক্তনরা

নিজস্ব প্রতিবেদন: জোড়া হারের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20) থেকে ছিটকে যাওয়ার ধাক্কা তো আছেই, এর সঙ্গে যোগ হয়েছে ভারতীয় ক্রিকেটারদের উপর ব্যক্তিগত আক্রমণের পালা। আর সেটাই মেনে নিতে পারছেন না মহম্মদ আমির (Mohammad Amir)। টুইটারে ক্ষোভ প্রকাশ করলেন পাকিস্তানের এই প্রাক্তন জোরে বোলার।  এ দিকে টিম ইন্ডিয়ার (Team India) পারফরম্যান্সে হতাশ হলেও বিরাট কোহলির দলের পাশে দাঁড়ালেন ইনজামাম-উল-হক (Inzamam-ul-Haq)। 

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে ১০ উইকেটে হারের পর এ বার নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) সেমিফাইনালে যাওয়ার আশা প্রায় শেষ ভারতের। খারাপ পারফরম্যান্সের জেরে কটাক্ষের শিকার হচ্ছেন ক্রিকেটাররা। এই ঘটনায় কোহলির দলের পাশে দাঁড়িয়েছেন আমির। এ ভাবে ক্রিকেটার ও তাঁদের পরিবারকে আক্রমণের বিরোধিতা করেছেন তিনি। এর আগে মহম্মদ শামির জন্য বার্তা এসেছে ওয়াঘার ওপর থেকেও। পাক উইকেটকিপার মহম্মদ রিজওয়ান টুইট করে শামির পাশে দাঁড়িয়েছিলেন। 

আরও পড়ুন: WT20: Virat-এর বক্তব্যে দলে দলীয় সংহতি নষ্ট হবে, মনে করেন Kapil Dev

 

টুইটারে আমির লিখেছেন, 'আমি এখনও বিশ্বাস করি ভারত বিশ্বের সেরা দল। কিন্তু ক্রিকেটে ভাল দিন, খারাপ দিন থাকে। তাই বলে ক্রিকেটার ও তাঁদের পরিবারকে আক্রমণ করা লজ্জাজনক। কারণ দিনের শেষে ক্রিকেট শুধু মাত্র একটি খেলা।' 

অন্যদিকে প্রাক্তন পাক অধিনায়ক ইনজামাম ভারতের খেলা দেখে একেবারে হতাশ। ইনজি তাঁর ইউ টিউব চ্যানেলে বলেছেন, 'চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের পর এটাই ছিল সবচেয়ে বড় ম্যাচ। আমার মতে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ম্যাচের থেকেও এটা বেশি গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু এমন একটা ম্যাচে ভারতীয় দল যে কেন ম্যাড়ম্যাড়ে পারফরম্যান্স করল সেটাই তো বুঝতে পারছি না। ম্যাচের প্রতি বিভাগে ভারত উড়ে গিয়েছে। আমার ধারণা ভারত চাপ নিতে পারেনি।' তবে তাঁর মতে ভারত খারাপ পারফরম্যান্স করলেও কোনও ক্রিকেটারকে ব্যক্তিগত আক্রমণ করা উচিত নয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More