Home> খেলা
Advertisement

সৌরভ-রাহুলের রেকর্ড ভাঙলেন গেইল-স্যামুয়েলস

'৯৯ বিশ্বকাপের রাহুল আর সৌরভের ৩১৮ রানের ঐতিহাসিক পার্টনারশিপ। ২২ গজে ক্রিকেটের সাথে প্রেম নিবেদনের  অন্যতম সেরা নিদর্শন।  

সৌরভ-রাহুলের রেকর্ড ভাঙলেন গেইল-স্যামুয়েলস

ওয়েব ডেস্ক: '৯৯ বিশ্বকাপের রাহুল আর সৌরভের ৩১৮ রানের ঐতিহাসিক পার্টনারশিপ। ২২ গজে ক্রিকেটের সঙ্গে প্রেম নিবেদনের  অন্যতম সেরা নিদর্শন।  
 
লেফট অ্যান্ড রাইট হ্যান্ড কম্বিনেশনের জুটির অনন্য নজির।  একে অপরের সঙ্গে শেষ পর্যন্ত সঙ্গত দিয়ে ইতিহাস তৈরি করেছিলেন সৌরভ গাঙ্গুলি ও রাহুল দ্রাবিড়।  এবার ক্রিকেটের সেই রোম্যান্টিক জুটিকে হার মানালো আরও এক রোম্যান্টিক জুটি। এক দশকেরও বেশি সময় পর বিশ্বকাপের মঞ্চেই গড়ে উঠলো নতুন ইতিহাস।   

জিম্বাবোয়ের বিরুদ্ধে তৃতীয় উইকেটে ৩৭৮ রানের পার্টনারশিপ তৈরি করলেন ক্রিস গেইল ও মার্লন স্যামুয়েলস। ওভালকে আরও একবার রোম্যান্টিক ক্রিকেট উপহার দিল দুই ক্যারাবিয়ান জায়েন্ট গেইল-স্যামুয়েলসের জুটি।  

১৯৯৯ বিশ্বকাপে প্রতিপক্ষ শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় উইকেটে ৩৭৮ রান করেছিলেন রাহুল ও সৌরভ। ১৫৩ রানে অপারজিত ছিলেন রাহুল। ১৮৩ রানে আউট হয়ে ক্রিজ ছেড়ে ছিলেন সৌরভ।

প্রেমের নিবন্ধেও এমন গভীর মিল খুঁজে পাওয়া বিরল। বাঁ হাতি  গেইল ফিরলেন শেষ বলে। ৪৯.৫ ওভারে ২১৫ রানে আউট হন ক্রিস। অপরাজিত থাকেন ডানহাতি ব্যাটসম্যান মার্লন স্যামুয়েলস।

Read More