Home> খেলা
Advertisement

লিয়েন্ডারকে এটা কী বললেন সানিয়া!

স্পেনের কাছে ডেভিস কাপে ০-৫ হারের পর কাঠা ঘায়ে নুনের ছেঁটা। ফের বিতর্ক ভারতীয় টেনিস। রিও অলিম্পিকে টেনিসের মিক্সড ডাবলসে ভারত সেরা দল নামানো হয়নি। লিয়েন্ডারের এমন মন্তব্যের পর সানিয়া মির্জা রেগে যান। সানিয়া টুইটারে লেখেন, ''একজন বিষাক্ত মানুষের বিরুদ্ধে জেতার একটাই উপায়, তার সঙ্গে না খেলা'।

লিয়েন্ডারকে এটা কী বললেন সানিয়া!

ওয়েব ডেস্ক: স্পেনের কাছে ডেভিস কাপে ০-৫ হারের পর কাঠা ঘায়ে নুনের ছেঁটা। ফের বিতর্ক ভারতীয় টেনিস। রিও অলিম্পিকে টেনিসের মিক্সড ডাবলসে ভারত সেরা দল নামানো হয়নি। লিয়েন্ডারের এমন মন্তব্যের পর সানিয়া মির্জা রেগে যান। সানিয়া টুইটারে লেখেন, ''একজন বিষাক্ত মানুষের বিরুদ্ধে জেতার একটাই উপায়, তার সঙ্গে না খেলা'।

রোহন বোপান্না এটা রিটুইট করে বুঝিয়ে দেন সানিয়ার এই মন্তব্যে তাঁর সমর্থন রয়েছে। সানিয়ার এমন মন্তব্যের পরেই শুরু হয়েছে বিতর্ক। স্পেনের বিরুদ্ধে ডাবলসে নামেননি রোহন।  তাহলে কী লিয়েন্ডারদের এড়াতেই রোহন নামেননি। কিন্তু হঠাত্ লিয়েন্ডারকে বিষাক্ত বলতে গেলেন কেন সানিয়া! ১৯৯৬ আটলান্টা অলিম্পিক সিঙ্গলসে পদক এনে দেশের টেনিস সর্বোচ্চ পর্যায়ে নিয়ে গিয়েছিলেন লিয়েন্ডার। তারপর জিতেছেন অনেক গ্র্যান্ডস্লাম। এগুলো জেতা মানে তো লিয়েন্ডার দেশের টেনিসকে অমৃত এনে দিয়েছেন। সেখানে বিষ আনার প্রসঙ্গ এল কী করে। আসলে মহেশ ভূপতি ক্যাম্পের সানিয়া দীর্ঘদিন ধরেই লিয়েন্ডারের সঙ্গে ভাল সম্পর্ক রাখেন না। রিওতে লিয়েন্ডারকে এড়িয়ে বোপান্নাকেই জুটি হিসেবে বেছে নেন। সেমিফাইনালে হারের পর ব্রোঞ্জ নির্ধারক ম্যাচে হেরে সানিয়া-রোহন রিওতে অল্পের জন্য পদক হাতছাড়া করেছিলেন। অন্যদিকে, পুরুষদের ডাবলেস প্রথম রাউন্ডেই হেরে গিয়েছিলেন লিয়েন্ডার-রোহন।

Read More