Home> খেলা
Advertisement

অ্যাঙ্কার স্টুডিও থেকে টিভিতে ঢুকে সটান মাঠে, ভ্যানিশ খেলোয়াড়, ইউরোয় টিভিতে এমনই চমক

রাতে জেগে নিশ্চই ইউরো দেখছেন। ঘুম এসে গেলেও ফুটবলের নেশায় নিশ্চই চোখ খুলে রাখছেন। রাত সাড়ে ১২টা থেকে শুরু হচ্ছে ম্যাচ। তার আগে অন্তত ঘণ্টাখানেক আগে চলছে ম্যাচ প্রিভিউ, বিশ্লেষণ। ম্যাচ শেষের পরে চলে কাটাছেঁড়া। যারা ফুটবলটা দারুণ ভালবাসেন না কিন্তু দেখেন, তাদের কাছে ওসব অনুষ্ঠান বোরিং হয়ে যায়। কিন্তু প্যারিসের এই চ্যানেলে যারা ইউরো নিয়ে অনুষ্ঠান দেখছেন তারা চমকে যাচ্ছেন। গ্রাফিক্সের চোখধাঁধানো খেলায় অনুষ্ঠানটা দারুণ আকর্ষণীয় হয়ে উঠেছে।

অ্যাঙ্কার স্টুডিও থেকে টিভিতে ঢুকে সটান মাঠে, ভ্যানিশ খেলোয়াড়, ইউরোয় টিভিতে এমনই চমক

ওয়েব ডেস্ক: রাতে জেগে নিশ্চই ইউরো দেখছেন। ঘুম এসে গেলেও ফুটবলের নেশায় নিশ্চই চোখ খুলে রাখছেন। রাত সাড়ে ১২টা থেকে শুরু হচ্ছে ম্যাচ। তার আগে অন্তত ঘণ্টাখানেক আগে চলছে ম্যাচ প্রিভিউ, বিশ্লেষণ। ম্যাচ শেষের পরে চলে কাটাছেঁড়া। যারা ফুটবলটা দারুণ ভালবাসেন না কিন্তু দেখেন, তাদের কাছে ওসব অনুষ্ঠান বোরিং হয়ে যায়। কিন্তু প্যারিসের এই চ্যানেলে যারা ইউরো নিয়ে অনুষ্ঠান দেখছেন তারা চমকে যাচ্ছেন। গ্রাফিক্সের চোখধাঁধানো খেলায় অনুষ্ঠানটা দারুণ আকর্ষণীয় হয়ে উঠেছে।

 

এই অনুষ্ঠানে দেখানো হচ্ছে অ্যাঙ্কর টিভি স্টুডিওতে দাঁড়িয়ে কথা বলতে বলতে সটান ঢুকে গেলেন মাঠে। তারপর মাঠে দাঁড়িয়ে তাঁর সহকর্মী রিপোর্টারের সঙ্গে আলোচনা করতে শুরু করলেন। আসলে ওই মাঠটাই পুরোটাই অ্যানিমেশনের মাধ্যমে তৈরি হওয়া। মজার কথা মাঠে বৃষ্টি হচ্ছে বলে দুজনে ছাতাও ব্যবহার করছেন। এই অনুষ্ঠানে চমক আরও আছে।

fallbacks

এক ফুটবল বিশেষজ্ঞর সঙ্গে কথা বলতে বলতে এক সময় অ্যাঙ্কাররা বলেন ধন্যবাদ। ওমনি ভ্যানিশ হয়ে গেলেন সেই বিশেষজ্ঞ। আসলে অনুষ্ঠানকে জনপ্রিয় করার জন্য টিভিতে নানা প্রচেষ্টা চলছে। তারই একটা পথ দেখাচ্ছে এই চ্যানেল।  

fallbacks

fallbacks

TAGS

Read More