Home> খেলা
Advertisement

Mayank Agarwal: 'আর ঝুঁকি নয়', চরম শিক্ষায় বিশ্বাস উধাও, বিমানে হাতে নিয়েই উঠলেন ময়াঙ্ক...

Weeks After Falling Ill Mid Flight Mayank Agarwal Carries Own Water: ভুল থেকে ঢের শিক্ষা পেয়েছেন ময়াঙ্ক আগরওয়াল। তাই আর অতীতের ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন না। ময়াঙ্কের পোস্ট এখন ভাইরাল।

 Mayank Agarwal:  'আর ঝুঁকি নয়', চরম শিক্ষায় বিশ্বাস উধাও, বিমানে হাতে নিয়েই উঠলেন ময়াঙ্ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত মাসে বিরাট শিক্ষা পেয়েছেন ময়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। ভারতীয় ক্রিকেট স্টার ত্রিপুরার রাজধানী আগরতলা থেকে সুরাটের বিমানে উঠেছিলেন। রঞ্জি খেলতে দলের সঙ্গে ত্রিপুরায় গিয়েছিলেন ময়াঙ্ক। দলকে জিতিয়ে ফিরছিলেন তিনি। এরপর এরপরই বিমানে উঠে তিনি পাউচ থেকে জল পান করেছিলেন। এরপরেই শুরু হয়ে বুক জ্বালা। প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন কর্ণাটকের অধিনায়ক। বাধ্য় হয়ে বিমান জরুরি অবতরণ করানো হয়। ময়াঙ্ককে নিয়ে যাওয়া হয় বেসরকারি হাসপাতালে। পরিস্থিতি বেগতিক বুঝে ময়াঙ্ককে ভর্তি করতে হয়েছিল আইসিইউ-তে। যদিও চিকিৎসার পর ময়াঙ্ক সেরে ওঠেন। তবে তাঁর ম্য়ানেজার ইন্ডিগো এয়ারলাইন্সের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেছিলেন। 

আরও পড়ুন: Mohammed Shami | IPL 2024: নিস্ক্রিয় বিদেশের ইঞ্জেকশন! আইপিএলে নেই মহাতারকা, কবে ফিরবেন মাঠে?

ময়াঙ্ক সম্প্রতি একটি পোস্ট করেছেন এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্য়ুইটার)। তাঁর হাস্যরস সমৃদ্ধ সাবধানী পদক্ষেপে নেটদুনিয়ায় ঝড় তুলে দিয়েছেন। ময়াঙ্ক বিমানের আসন গ্রহণ করে একটি সেলফি তুলেছেন। তাঁর হাতে একটি জলের বোতল ধরা আছে। ময়াঙ্ক সেই ছবিতে ক্য়াপশন দিয়েছেন, 'বিলকুল ভি রিস্ক নেহি লেনে কা রে বাবা!' বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, আর ভুলেও ঝুঁকি নয়। 

একটা সময় ময়াঙ্ককে নিয়েই লাল বলের ক্রিকেটে ভারতীয় দল ভাবত। তবে দীর্ঘদিন টেস্ট দলের বাইরে ৩৩ বছরের বেঙ্গালুরুর ব্য়াটার। ২০২২ সালে শেষবার টেস্ট খেলা ময়াঙ্ক এখন জাতীয় দলে ফেরার জন্য় মরিয়া। চলতি রঞ্জি মরসুমে ময়াঙ্ক রয়েছেন দারুণ ফর্মে। রঞ্জিতে হাফ ডজন ম্য়াচ খেলা হয়ে গিয়েছে তাঁর। ছয় ম্যাচে মায়াঙ্ক করেছেন ৩৮৯ রান। রঞ্জি ট্রফির ২০২২-২৩ মরসুমে সবচেয়ে বেশি রান করেছিলেন ময়াঙ্ক। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন মায়াঙ্ক আগরওয়াল। এখন দেখার রঞ্জি ও আইপিএলে ভালো খেলে ময়াঙ্ক ফের অজিত আগরকরের জাতীয় নির্বাচক কমিটির দৃষ্টি আকর্ষণ করতে পারেন কিনা!

আরও পড়ুন: Shilton Paul: 'জীবনের রেফারির চোখ এড়িয়ে ফাউল করা যায় না'! কেন লিখলেন বাগানের বাজপাখি?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

Read More