Home> খেলা
Advertisement

Watch: অগ্নিগর্ভ পরিস্থিতি! Chahal ঘাড় ধরে ব্যাট করতে পাঠাচ্ছিলেন Kuldeep-কে!

যুজবেন্দ্র চাহাল ( (Yuzvendra Chahal) চেয়েছিলেন ম্যাচটি চলুক।

Watch: অগ্নিগর্ভ পরিস্থিতি! Chahal ঘাড় ধরে ব্যাট করতে পাঠাচ্ছিলেন Kuldeep-কে!

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) বনাম রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ম্যাচের পর মাঠে কার্যত যে, নাটক দেখা গিয়েছিল তা নিয়েই আলোচনা চলছে। শেষ ওভারের মাঝপথেই দলকে ডাগআউটে ডেকে পাঠিয়েছিলেন ক্যাপ্টেন ঋষভ পন্থ (Rishabh Pant)। সেই সময় ক্রিজে ছিলেন কুলদীপ যাদব (Kuldeep Yadav) ও রোভম্যান পাওয়েল (Rovman Powell)।

পন্থের নির্দেশ মেনে কুলদীপ ডাগআউটের উদ্দেশ্যে হাঁটা দিয়েছিলেন, কিন্তু ঠিক সেই সময় রাজস্থানের স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) কুলদীপের পথ আটকান। কুলদীপের জাতীয় দলের সতীর্থ ও দীর্ঘদিনের বন্ধু চাহাল কার্যত কুলদীপকে ঘাড় ধরে ব্যাট করতে পাঠাচ্ছিলেন! চাহাল বোঝাতে চেয়েছিলেন, খেলাটা যেন না থামে। ম্যাচ চলুক। 

রাজস্থানের বিরুদ্ধে শেষ ওভারে দিল্লির জয়ের জন্য ৩৬ রান দরকার ছিল। ওভারের প্রথম তিন বলে নাগাড়ে তিনটি ছক্কা হাঁকান রোভম্য়ান পাওয়েল। তবে তৃতীয় বলটি ফুলটসে পাওয়েলে কোমরের উপরের ছিল বলে দিল্লির তরফে দাবি জানানো হলেও, আম্পায়ার নো বল দেননি। এক সময় তো ক্ষোভে দল তুলে নিতে উদ্যত হন পন্থ। এমনকী মাঠের মধ্যেই আমরেকেও পাঠিয়েও অভিযোগ জানান পন্থ। তবে শেষমেশ লাভের লাভ কিছুই হয়নি। ১৫ রানে ম্যাচ হেরে যায় দিল্লি এবং বলটিকেও নো বল ঘোষণা করা হয়নি। 

তা দেখেই পাওয়েল এবং কুলদীপকে মাঠ থেকে বেরিয়ে আসার নির্দেশ দেন দিল্লি অধিনায়ক। দুই ব্যাটার মাঠের বাইরে চলে যেতে চাইলে তাঁদের আটকান মাঠের আম্পায়াররা। তাঁদের বোঝান এই ভাবে ম্যাচ ছেড়ে চলে যাওয়া যায় না। আম্পায়ারদের সিদ্ধান্তই চূড়ান্ত। পন্থ অবশ্য সমানে মাঠের বাইরে থেকে দুই ব্যাটারকে চলে আসার নির্দেশ দিতে থাকেন। এ সময় হঠাৎ করেই সবাইকে চমকে গিয়ে মাঠে ঢুকে পড়েন আমরে। তিনি গিয়ে আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ান। যদিও পরে পন্থ স্বীকার করে নেন, তাঁরা যা করেছেন তা ঠিক নয়। তার পরেও শাস্তির মুখে পড়তে হয়েছে পন্থদের।

আরও পড়ুন: Mohammad Azharuddin: 'ক্রিকেট ভদ্রলোকের খেলা, এই আচরণ মেনে নেওয়া যায় না'!

আরও পড়ুনRishabh Pant Controversy, IPL 2022: নো-বল বিতর্কে বড় শাস্তি! Rishabh Pant-এর ১০০ শতাংশ ম্যাচ ফি জরিমানা, এক ম্যাচ নির্বাসিত Praveen Amre

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

Read More