Home> খেলা
Advertisement

প্রোটিয়াদের হোয়াইটওয়াশ করার পর বিস্ফোরক রবি শাস্ত্রী! পিচকে পাত্তাই দিতে চাননা কোহলিদের হেড স্যার

রাঁচিতে ম্যাচ শেষে এক সাক্ষাত্কারে টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রীকে রীতিমতো বিস্ফোরক মেজাজে পাওয়া গেল।

প্রোটিয়াদের হোয়াইটওয়াশ করার পর বিস্ফোরক রবি শাস্ত্রী! পিচকে পাত্তাই দিতে চাননা কোহলিদের হেড স্যার

নিজস্ব প্রতিবেদন: স্বপ্নের ফর্মে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। যে কোনও প্রতিপক্ষকেই কার্যত উড়িয়ে দিচ্ছেন কোহলিরা। টিম ইন্ডিয়ার এই সাফল্যের রসায়ন কি? কোহলির দলের দর্শনই এই সাফল্যের রসায়ন বলছেন হেড কোচ রবিশাস্ত্রী।   

দেশের বাইরে হোক কিংবা ভিতরে, ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে কোনও প্রতিপক্ষই দাঁতই ফোটাতে পারছে না। ক্যারিবিয়ান সফরে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করার পর দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকাকেও হোয়াইটওয়াশ করেছে। দু'প্লেসি, ডি'ককদের নিয়ে ছেলেখেলা করেছেন কোহলিরা। ভাইজ্যাগ, পুণের পর রাঁচি। ইনিংস ও ২০২ রানে তৃতীয় টেস্ট জিতে নিয়েছে কোহলি অ্যান্ড কোম্পানি। টেস্টের এক নম্বর দল। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে ২৪০ পয়েন্ট নিয়ে সবার ওপরে কোহলির দল।

রাঁচিতে ম্যাচ শেষে এক সাক্ষাত্কারে টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রীকে রীতিমতো বিস্ফোরক মেজাজে পাওয়া গেল। ভারতীয় দলের তুঙ্গ সাফল্য বর্ণণা করতে গিয়ে তিনি বলেন, "আমাদের দলের দর্শন হল, পিচ ভোগে যাক! পিচ বাদ দিয়ে দিন। লক্ষ্য একটাই ২০টা উইকেট তুলতে হবে আমাদের। সে যেখানেই হোক না কেন মুম্বই, অকল্যান্ড কিংবা মেলবোর্ন।  যখনই আপনি ওই ২০টা উইকেট তুলে নিতে পারবে সঙ্গে আমাদের ব্যাটিংও যদি ক্লিক করে যায়। তাহলেই টিম ইন্ডিয়া যেন স্মুথ-রানিং-ফেরারি।" সঙ্গে তিনি বলেন, " দলে যখন পাঁচটা বোলার আছে, আর কে ২০টা উইকেট নেবে। ব্যাস এটাই ব্যাপার।"

আরও পড়ুন - ধোনিকে নিয়ে প্রশ্নের উত্তরে বিরাট যা বললেন, তাতে হাসির রোল উঠে গেল

 

Read More