Home> খেলা
Advertisement

রবার্তো কার্লোসের ঐতিহাসিক ফ্রি কিকের থেকেও ভালো এই গোল!

ডেভিড বেকহ্যামের ব্যানানা ফ্রি কিকের কথা মনে আছে নিশ্চয়ই। অবশ্য ফ্রি কিকের কথা বললেই প্রথমে মনে পড়ে রবার্তো কার্লোসের সেই ঐতিহাসিক ফ্রি কিকের কথা। ১৯৯৭ সালে ফ্রান্সের বিরুদ্ধে তাঁর ফ্রি কিক থেকে করা গোল দেখে চোখ ছানাহড়া হয়ে গিয়েছিল বিশ্বের ফুটবলপ্রেমীদের তো বটেই, পাশাপাশি পদার্থবিদ্যায় পারদর্শী বিজ্ঞানীদেরও।

 রবার্তো কার্লোসের ঐতিহাসিক ফ্রি কিকের থেকেও ভালো এই গোল!

ওয়েব ডেস্ক: ডেভিড বেকহ্যামের ব্যানানা ফ্রি কিকের কথা মনে আছে নিশ্চয়ই। অবশ্য ফ্রি কিকের কথা বললেই প্রথমে মনে পড়ে রবার্তো কার্লোসের সেই ঐতিহাসিক ফ্রি কিকের কথা। ১৯৯৭ সালে ফ্রান্সের বিরুদ্ধে তাঁর ফ্রি কিক থেকে করা গোল দেখে চোখ ছানাহড়া হয়ে গিয়েছিল বিশ্বের ফুটবলপ্রেমীদের তো বটেই, পাশাপাশি পদার্থবিদ্যায় পারদর্শী বিজ্ঞানীদেরও।

এবার সেই একইরকম গোল করে বসলেন মালয়েশিয়ার ফুটবলার মহম্মদ ফয়েজ সুব্রি!তিনি পুলাও পিনাংয়ের আক্রমণাত্মক মিডফিল্ডার। পাহাংয়ের বিরুদ্ধে তাঁর দল জেতে ৪-১ গোলের ব্যবধানে। মালয়েশিয়ান লিগের এই ম্যাচেই তিন এই দুর্দান্ত ফ্রি কিক থেকে গোলটা করেন। যা দেখে এখনও বিষ্ময় কাটছে না, ফুটবলপ্রেমীদের। আপনারও কাটবে না ঘোর। তাই আগে দেখে নিন, সাম্প্রতিক কালের সেরা গোল। যা পেতেই পারে পুসকাস অ্যাওয়ার্ড!

 

Read More