Home> খেলা
Advertisement

বাভামার এই অবিশ্বাস্য রান আউটটা ভাইরাল

কেউ করছেন GIF, কেউ আবার গ্রাফিক্স। পারথে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ দিনে দক্ষিণ আফ্রিকার ফিল্ডার তেম্বা বাভুমা-র লো ফ্লাইং রান আউটটা সত্যি মনে রাখার মত। অসি ওপেনার ডেভিড ওয়ার্নারকে করা বাভুমার এই রান আউটটাকে সোশ্যাল মিডিয়ায় গ্রেটেস্ট রান আউট হিসেবে বলা হচ্ছে। আসলে বাভুমা যে জায়গা থেকে উড়ে গিয়ে স্ট্রেট থ্রোয়ে রান আউট করলেন সেটা না দেখলে বিশ্বাস করা কঠিন।

বাভামার এই অবিশ্বাস্য রান আউটটা ভাইরাল
Partha Pratim Chandra|Updated: Nov 06, 2016, 03:21 PM IST

ওয়েব ডেস্ক: কেউ করছেন GIF, কেউ আবার গ্রাফিক্স। পারথে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ দিনে দক্ষিণ আফ্রিকার ফিল্ডার তেম্বা বাভুমা-র লো ফ্লাইং রান আউটটা সত্যি মনে রাখার মত। অসি ওপেনার ডেভিড ওয়ার্নারকে করা বাভুমার এই রান আউটটাকে সোশ্যাল মিডিয়ায় গ্রেটেস্ট রান আউট হিসেবে বলা হচ্ছে। আসলে বাভুমা যে জায়গা থেকে উড়ে গিয়ে স্ট্রেট থ্রোয়ে রান আউট করলেন সেটা না দেখলে বিশ্বাস করা কঠিন।

আরও পড়ুন- জন্মদিনে জানুন কোহলি সম্পর্কে ৫ টি 'বিরাট' তথ্য

জয়ের জন্য ৫৩৮ রান তাড়া করতে নেমে ওয়ার্নার শুরুটা দারুণ করেছিলেন। প্রথম ইনিংসে ৯৭ রান করে লড়াই দিয়েছিলেন, বাকিরা অবশ্য সেটার মর্যাদা রাখতে পারেননি। এদিন ৩৩ বলে ৩৫ রান করে বুঝিয়ে দিচ্ছিলেন দলের ওপর বিশাল চাপটা সরাতে তিনি লড়বেন। কিন্তু সেই সময় বাভামা একেবারে অবিশ্বাস্য রান আউটটা করে বসলেন--

দেখুন সেই ভিডিওটি