Home> খেলা
Advertisement

Watch | Rohit Sharma: তিনি 'ভক্তের ভগবান', একেবারে চোখের সামনে রোহিত, চোখে জল অনুরাগীর!

রোহিত শর্মার জন্য ফের এক ফ্যান উদ্বেল হয়ে উঠলেন। সাক্ষী থাকল মেলবোর্ন। যদিও সেই ফ্যান রোহিতকে চোখের সামনে দেখে কেঁদে ফেলেন। দেশ হোক বা বিদেশ। রোহিতের জনপ্রিয়তাই প্রমাণ করে দেয়, কেন তিনি বিশ্বমানের।

Watch | Rohit Sharma: তিনি 'ভক্তের ভগবান', একেবারে চোখের সামনে রোহিত, চোখে জল অনুরাগীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মা (Rohit Sharma), তিনি শুধুই ভারতের তিন ফরম্যাটের ক্যাপ্টেন নন, তিনি বিশ্ববন্দিত ক্রিকেটারও। অনুরাগীদের কাছে তিনিও 'ভক্তের ভগবান'। ঘরোয়া হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, দেশ হোক বা বিদেশ 'হিটম্যান'-এর ডাই-হার্ড ফ্যানরা একটাবার তাঁকে চোখের সামনে দেখার বা স্পর্শ করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যান। একাধিকবার এই ঘটনা দেখেছে বাইশ গজ। এবার চাক্ষুস করল টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2022)। গত রবিবার মেলবোর্নে (MCG) ভারত-জিম্বাবোয়ে ম্যাচ চলাকালীনও (IND vs ZIM) এমন ঘটনা দেখা যায়। এক তরুণ সমর্থক মাঠের নিরাপত্তাকে টপকে মাঠের মধ্যে ঢুকে পড়েছিলেন, শুধু রোহিতকে একবার ছুঁয়ে দেখবেন বলে। যদিও পরে মাঠের নিরাপত্তা কর্মীরা সেই ফ্যানকে ধরে মাঠের বাইরে বার করে দেন। রোহিতকে একেবারে চোখের সামনে দেখে সেই ফ্যানের চোখে জল চলে আসে। রোহিতের সঙ্গে তাঁর অল্প কথাও হয়। ভারত-জিম্বাবোয়ে ম্যাচের এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন: Rohit Sharma | IND vs ENG: ইংরেজদের হারালেই ফাইনালে চলে যাবে ভারত, মহাযুদ্ধের আগে কী বলছেন রোহিত?

আরও পড়ুনSuryakumar Yadav | Explained: নটরাজ সুইপ থেকে হেলিকপ্টার হুইপ! নেপথ্যে কোন বিজ্ঞান? জানিয়ে দিলেন 'মিস্টার ৩৬০'

জিম্বাবোয়েকে ৭১ রানের বিশাল ব্যবধানে হারিয়েই সেমি ফাইনাল খেলবে টিম ইন্ডিয়া। যদিও জিম্বাবোয়ের বিরুদ্ধে মাঠে নামার আগেই সেমির কনফার্মড টিকিট কেটে ফেলেছিলেন রোহিতরা। কারণ নেদারল্যান্ডসের কাছে দক্ষিণ আফ্রিকা হারতেই, ভারত পয়েন্ট টেবিলে এগিয়ে থাকার অ্যাডভান্টেজ নিয়ে চলে যায় সেমি ফাইনালে। দ্বিতীয় গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে শেষ চারে গিয়েছে ভারত। আগামী বৃহস্পতিবার, ১০ নভেম্বর ইংল্যান্ডের (IND vs ENG) বিরুদ্ধে মহাযুদ্ধ। ইংরেজদের হারালেই ফাইনালে চলে যাবে ভারত। মেগা ম্যাচের আগে রীতিমতো ফুটছেন 'হিটম্যান'। অ্যাডিলেডে লড়াই হবে বলেই জানিয়ে দিয়েছেন রোহিত। তিনি বলেছেন, 'দেখুন পরিবেশের সঙ্গে দ্রুত মানিয়ে নেওয়া আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমরা ওখানে এর আগে একটি ম্যাচ খেলেছি। দ্রুততায় পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে হবে। ইংল্যান্ড ভালো দল। দারুণ প্রতিযোগিতা হবে। প্রথমত সেমি ফাইনালে কোয়ালিফাই করার জন্য আমরা গর্বিত। সেমি ফাইনাল মানেই আবার বড় ম্যাচ। আমাদের লাইন-লেন্থ বুঝতে হবে, স্কোয়ার বাউন্ডারি এখানে ছোট। সেগুলি আমরা কাজে লাগাতে পারছি।' কার্যত মেলবোর্নে ভারত-জিম্বাবোয়ে ম্য়াচ ছিল নিয়মরক্ষার। তাও এদিন মাঠে ছিলেন ৮৫ হাজার দর্শক। ফ্যানদের সমর্থনে মোহিত রোহিত। তিনি বলেন, 'ফ্যানদের কথা বলতেই হবে। আমরা যেখানে খেলেছি সেখানেই হাউসফুল হয়েছে। সেমিফাইনালেও তাই হবে। ভারতীয় দলের পক্ষ থেকে আমি ফ্যানদের ধন্যবাদ জানাতে চাই।' এখন দেখার ভারত ব্রিটিশদের হারিয়ে ফাইনালে যেতে পারে কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More