Home> খেলা
Advertisement

Harshal Patel-Riyan Parag-এর মধ্যে ধুন্ধুমার বেঁধে গেল RCB-RR ম্যাচে-Watch

হর্ষল মনের মধ্যে এতটাই রাগ পুষে রেখেছিলেন যে, ম্যাচের পর রিয়ান বাদে রাজস্থানের সকল সদস্যের সঙ্গে করমর্দন করেন তিনি।

Harshal Patel-Riyan Parag-এর মধ্যে ধুন্ধুমার বেঁধে গেল RCB-RR ম্যাচে-Watch

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) তারকা পেসার হর্ষল প্যাটেল (Harshal Patel) ও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ব্যাটার রিয়ান পরাগের ম্যাচের মধ্যে বেঁধে গিয়েছিল ধুন্ধুমার। গত মঙ্গলবার আইপিএলের (IPL 2022) ৩৯ নম্বর ম্যাচে পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium) মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore, RCB) ও রাজস্থান রয়্যালস।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করে রাজস্থান ৮ উইকেট হারিয়ে তুলেছিল মাত্র ১৪৪ রান। রিয়ান ৩১ বলে ৫৬ রানের অপরাজিত ইনিংস না-খেলেল এই রান করতে পারত না রাজস্থান। আরসিবি-র হয়ে শেষ ওভার বল করতে আসেন হর্ষল। তাঁকে রিয়ান একটি চার ও জোড়া ছক্কা হাঁকিয়ে ছিলেন। এরপরেই হর্ষল তেড়ে গিয়েছিলেন রিয়ানের দিকে। পরে দুই দলের খেলোয়াড়রা এই দুই ক্রিকেটারকে শান্ত করেন।হর্ষল মনের মধ্যে এতটাই রাগ পুষে রেখেছিলেন যে, ম্যাচের পর রিয়ান বাদে  রাজস্থানের সকল সদস্যের সঙ্গে করমর্দন করেন তিনি।

আরও পড়ুন: Michael Slater: প্রাক্তনকে ৬৬ মেসেজ, ১৮ বার কল! হাজতবাস এড়িয়ে মানসিক স্বাস্থ্যকেন্দ্রে অজি তারকা

আরও পড়ুন: Ricky Ponting: হোটেলে তাণ্ডব চালালেন পন্টিং! ভেঙেছেন ৩-৪ রিমোট, দেওয়ালে ছুড়েছেন জলের বোতল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More