Home> খেলা
Advertisement

ইউরো কাপের প্রি-কোয়ার্টার ফাইনালে মুখোমুখি ওয়েলস ও নর্দার্ন আয়ারল্যান্ড

ইউরো কাপের প্রি-কোয়ার্টার ফাইনালে মুখোমুখি ব্রিটিশ ঘরানার দুই দেশ ওয়েলস ও নর্দার্ন আয়ারল্যান্ড। শেষ ষোলর ম্যাচে অবশ্য সবার নজর গ্যারেথ বেলের দিকে। দুই দেশের অতীতের সাক্ষাতে ওয়েলস এগিয়ে থাকলে কিছুটা অ্যাডভান্টেজ নিয়ে নামছেন বেলরা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো মাঠে নামার আগে ইউরোয় নামছেন গ্যারেথ বেল। শনিবার রাতে ঐতিহাসিক ম্যাচে মুখোমুখি ব্রিটিশ ঘরানার দুই দেশ ওয়েলস ও নর্দার্ন আয়ারল্যান্ড। যে কোনও প্রধান টুর্নামেন্টের নক আউটে  এই প্রথম মুখোমুখি হচ্ছে এই দুই দেশ। শেষ ষোলর ম্যাচে অবশ্য সবার নজর গ্যারেথ বেলের দিকে। অনেক প্রত্যাশা নিয়ে ইউরোর আসরে নেমেছিলেন রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার।

ইউরো কাপের প্রি-কোয়ার্টার ফাইনালে মুখোমুখি ওয়েলস ও নর্দার্ন আয়ারল্যান্ড

ওয়েব ডেস্ক: ইউরো কাপের প্রি-কোয়ার্টার ফাইনালে মুখোমুখি ব্রিটিশ ঘরানার দুই দেশ ওয়েলস ও নর্দার্ন আয়ারল্যান্ড। শেষ ষোলর ম্যাচে অবশ্য সবার নজর গ্যারেথ বেলের দিকে। দুই দেশের অতীতের সাক্ষাতে ওয়েলস এগিয়ে থাকলে কিছুটা অ্যাডভান্টেজ নিয়ে নামছেন বেলরা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো মাঠে নামার আগে ইউরোয় নামছেন গ্যারেথ বেল। শনিবার রাতে ঐতিহাসিক ম্যাচে মুখোমুখি ব্রিটিশ ঘরানার দুই দেশ ওয়েলস ও নর্দার্ন আয়ারল্যান্ড। যে কোনও প্রধান টুর্নামেন্টের নক আউটে  এই প্রথম মুখোমুখি হচ্ছে এই দুই দেশ। শেষ ষোলর ম্যাচে অবশ্য সবার নজর গ্যারেথ বেলের দিকে। অনেক প্রত্যাশা নিয়ে ইউরোর আসরে নেমেছিলেন রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার।

আরও পড়ুন   আজ ভারতীয় ক্রিকেটের সবথেকে গর্বের দিন, পুরো কারণটা হয়তো আপনি জানেন না

ইউরোর অন্যতম নায়ক বেল। গোল করেছেন প্রতিটা ম্যাচে। নির্ভরতা দিচ্ছেন দলকে। বেল ম্যাজিক দেখতেই মাঠ ভরিয়েছেন ওয়েলসের সমর্থকরা। অন্যদিকে ১৯৮০ সালের পর থেকে বেলের দেশকে হারাতে পারেনি নর্দার্ন আয়ারল্যান্ড। দুই দেশের অতীতের সাক্ষাতেও এগিয়ে ওয়েলস। প্যারিসে ব্যাটেল অফ ব্রিটেনে তাই কিছুটা এগিয়ে বেল অ্যান্ড কম্পানি। এই ম্যাচে ইংল্যান্ডের কনেকশনও বেড়েছে। রেফারির ভূমিকায় দেখা যাবে মার্টিন অ্যাটকিংসনকে।

আরও পড়ুন আয়ারল্যান্ড ম্যাচ দিয়ে নক আউট অভিযান শুরু করছে ফ্রান্স

Read More