Home> খেলা
Advertisement

Virushka: Anushka সঙ্গে না থাকলেই বদলে যান Virat Kohli, সামনে এল চাঞ্চল্যকর তথ্য!

এত কিছুর পরেও নিজেকে বদলাননি কোহলি। কিশোর বয়সে যেমন ছিলেন, এই ৩৩ বছরে এসেও একই রকম থেকে গিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন তথ্য সামনে এনেছেন বিরাটের ছোটবেলার সতীর্থ।   

Virushka: Anushka সঙ্গে না থাকলেই বদলে যান Virat Kohli, সামনে এল চাঞ্চল্যকর তথ্য!

নিজস্ব প্রতিবেদন: সময়ের সঙ্গে মানুষ বদলে যায়। বিয়ের পর ছেলেদের মধ্যে নাকি আরও বদল আসে। কারণ স্ত্রী-সন্তান জীবনে এলে একেবারে বদলে যায় সেই ব্যক্তির জীবনযাপন। তবে বিরাট কোহলির (Virat Kohli) মধ্যে নাকি তেমন বদল আসেনি। স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) আশেপাশে থাকলে এক রকম ব্যবহার করেন, আর অভিনেত্রী স্ত্রী পাশে না থাকলেই মুহূর্তে বদলে যান বিরাট। এমনই চাঞ্চল্যকর তথ্য সামনে আনলেন তাঁর পুরনো বন্ধু প্রদীপ সাঙ্গওয়ান (Pradeep Sangwan)।  

এত কিছুর পরেও নিজেকে বদলাননি কোহলি। কিশোর বয়সে যেমন ছিলেন, এই ৩৩ বছরে এসেও একই রকম থেকে গিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন তথ্য সামনে এনেছেন বিরাটের ছোটবেলার সতীর্থ। প্রদীপ বলেছেন, "সম্প্রতি এক অনুষ্ঠানে বিরাটের সঙ্গে দেখা হয়েছিল। ভেবেছিলাম ওর মধ্যে অনেক বদল দেখতে পাব। কিন্তু অনুষ্কা ঘরের অন্যদিকে যাওয়া মাত্রই আমাকে বলে, 'চল ভাই শুরু করে দিই!' আবার অনুষ্কা ফিরে আসতেই সে ভাল ছেলে হয়ে গেল! ফের অনুষ্কা অন্যদিকে যেতেই চিকুকে ফিরে পেলাম সেই পুরনো মেজাজে। এ ভাবেই চিকু ওর স্ত্রী-র সঙ্গে লুকোচুরি খেলছিল। আমি ও বাকিরাও বেশ মজা পেয়েছিলাম।" 

পশ্চিম দিল্লির সাধারণ ছেলে হিসেবে বেড়ে উঠেছিলেন বিরাট। বন্ধুদের সঙ্গে আড্ডা, ইয়ার্কি-মজা করা, দিল্লির রাস্তায় দাঁড়িয়ে খাওয়া-দাওয়া করা এগুলো নিয়ে একটা সময় বেঁচে থাকতেন 'কিং কোহলি'। তবে ক্রিকেট নিবেদিতপ্রাণ নিজের উন্নতির জন্য খাওয়া-দাওয়া ও জীবনযাপনে এনেছেন ব্যাপক বদল। ফলে পেয়েছেন প্রতিষ্ঠা। তবে তাঁর মধ্যে সেই দিল্লির ছেলেটা এখনও হারিয়ে যায়নি। সেই গল্পই শোনালেন দিল্লির বাঁহাতি জোরে বোলার প্রদীপ। 

আরও পড়ুন: INDvsSL, Pink Ball Test: দিন-রাতের টেস্টের আগে কোন নজিরের সামনে দাঁড়িয়ে রয়েছেন Rohit Sharma-Virat Kohli?

আরও পড়ুন: INDvsSL, Pink Ball Test: 'পুল শট' একদম মারবে না! Rohit-কে কড়া নির্দেশ দিলেন Sunil Gavaskar

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More