Home> খেলা
Advertisement

Virat Kohli: কবে কামব্যাক করবেন কোহলি? জানিয়েছেন নির্বাচকদের, চলে এল বড় খবর

চলতি বছর ২৭ অগাস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। এশিয়ার সেরা হওয়ার লড়াইয়ে ভারত যে, পূর্ণশক্তির দল নামাবে তা বলার অপেক্ষা রাখে না।

Virat Kohli: কবে কামব্যাক করবেন কোহলি? জানিয়েছেন নির্বাচকদের, চলে এল বড় খবর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ১৭ জুলাই ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে, ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচে শেষবার দেশের জার্সিতে খেলেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সাদা বলের সিরিজে তাঁকে বিশ্রাম দিয়েছিল বোর্ড। তবে মনে করা হয়েছিল যে, ফর্মে ফেরার জন্য় এশিয়া কাপের আগে জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দেখা যেতে পারে কোহলিকে। কিন্তু গত শনিবার জিম্বাবোয়ে সফরের জন্য চেতন শর্মার নির্বাচক কমিটি যে, দল বেছে নিয়েছে, সেখানে নেই প্রাক্তন ভারত অধিনায়কের নাম! কোহলির নাম না দেখতে পেয়ে একাধিক ক্রিকেট অনুরাগীরাই চমকেছেন। এখন প্রশ্ন কবে কামব্যাক করবেন কোহলি? জানা যাচ্ছে একেবারে এশিয়া কাপেই তাঁকে দেখা যাবে।

চলতি বছর ২৭ অগাস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। এশিয়ার সেরা হওয়ার লড়াইয়ে ভারত যে, পূর্ণশক্তির দল নামাবে তা বলার অপেক্ষা রাখে না। কোহলির প্রত্যাবর্তনের ব্যাপারে পিটিআই এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, "বিরাট নির্বাচকদের সঙ্গে কথা বলেছে। এশিয়া কাপ থেকেই ওকে পাওয়া যাবে। এশিয়া কাপ থেকে টি-২০ বিশ্বকাপ পর্যন্ত প্রথম দলের প্লেয়াররা সেভাবে কোনও বিশ্রাম পাবে না। দু'সপ্তাহের উইন্ডো পাওয়া যাবে। উইন্ডিজ সফরের পর বিশ্রাম নেওয়ার সুযোগ রয়েছে।" 

আরও পড়ুন: WATCH | Murali Vijay | Dinesh Karthik: স্ত্রীর প্রথম স্বামীর নামে গ্যালারিতে জয়ধ্বনি, মাঠে দর্শকদের সঙ্গে হাতাহাতি বিজয়ের!

আইপিএল থেকে শুরু করে দেশের হয়ে টেস্ট, ওডিআই ও টি-টোয়েন্টি। ক্রিকেটে তিনটি ফর্ম্যাটেই রান তুলতে কার্যত হিমশিম খাচ্ছেন বিরাট। প্রায় তিন বছর হতে চলল, অফ ফর্মে বিরাট।  ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে দিন-রাতের টেস্টে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। তারপর থেকেই ব্যাটে আর রান নেই! । এশিয়া কাপের সম্প্রচারকারী চ্যানেল কিছুদিন কোহলির উদ্ধৃতি তুলে ধরে ট্যুইট করেছিল। সেখানে কোহলি তাঁর পরবর্তী লক্ষ্য জানিয়ে ছিলেন। সেখানেই তিনি বলে দিয়েছিলেন এশিয়া কাপের হাত ধরে কামব্যাকের কথা। তাঁর বক্তব্য ছিল, "আমার আসল লক্ষ্যই হচ্ছে ভারতকে এশিয়া কাপ ও বিশ্বকাপ জেতানো। দলের জন্য আমি যে কোনও কিছু করতে রাজি আছি।"এবার দেখা যাক এশিয়া কাপে বিরাট রানে ফেরেন কিনা!ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সাদা বলের ক্রিকেট না খেলার জন্য অনেকেই মনে করছিলেন যে, এশিয়া কাপের আগে বিরাট জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলেই নিজেকে ঝালিয়ে নিক। কিন্তু সেই পথে বিরাট হাঁটেননি।

আরও পড়ুন: Kris Srikkanth | Chetan Sharma : 'এবার ঠিক দল বেছে নিও, পরামর্শের জন্য আমাকে বা রবিকে ফোন কোরো'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More