Home> খেলা
Advertisement

WATCH: কোহলির বিরাট উষ্ণতায় রোহিত ঘরনী! হোটেলের ভিডিয়ো ফুটেজে নেটপাড়ায় আগুন

Virat Kohli's Warm Hug To Ritika Sajdeh Goes Viral: বিরাট কোহলি জড়িয়ে ধরলেন রীতিকা সজদেকে। হোটেলের লবিতে যে ঘটনা হদয় জিতে নিয়েছে সোশ্যাল মিডিয়ার  

WATCH: কোহলির বিরাট উষ্ণতায় রোহিত ঘরনী! হোটেলের ভিডিয়ো ফুটেজে নেটপাড়ায় আগুন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বিশ্বকাপের (Cricket World Cup 2023) একমাত্র দল হিসেবে ভারতই লিগ পর্যায়ে ছিল অপরাজিত। টানা নয় ম্য়াচ জিতে, 'আনবিটেন চ্য়াম্পিয়ন' হয়েই সেমি ফাইনালে খেলতে নেমেছিল রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং। গত বুধবার বিশ্বকাপের প্রথম সেমিতে মুখোমুখি হয়েছিল ভারত-নিউ জিল্য়ান্ড (IND vs NZ, World Cup 2023)। রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং ৭০ রানে কেন উইলিয়ামসনদের (Kane Williamson) হারিয়ে কাপযুদ্ধের ফাইনালের (ICC Cricket World Cup 2023 Final) টিকিট কনফার্ম করে ফেলেছে। যার মানে ভারত ১০ ম্য়াচের মধ্য়ে ১০ ম্য়াচই জিতেছে। কাপ আর ভারতের মাঝে দূরত্ব আর এক ম্য়াচের। আগামী রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনাল। ভারতের মুখোমুখি পাঁচবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া (IND vs AUS, World Cup 2023 Final)। টিম ইন্ডিয়া চলে এসেছে আহমেদাবাদে। 

আরও পড়ুন: Cricket World Cup 2023: তিনে মিলে করলেন বিরল বিশ্বরেকর্ড, যা ভারত ছাড়া কোনও টিম পারেনি!

ভারতীয় দল হোটেলে ঢুকতেই, হোটেলের কর্মীরা রাজকীয় সংবর্ধনা দিয়েছেন। দু'ধারে তাঁরা দেশের পতাকা হাতে নিয়ে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে ছিলেন। এরপর তার মাঝখান দিয়েই বিরাট-রোহিতরা এগিয়ে যান ধীরে ধীরে। তাঁদের গলায় পরিয়ে দেওয়া হয় উত্তরীয়। হোটেলের লবিতে ভারতীয় ক্রিকেটার ও তাঁদের স্ত্রীদের সঙ্গেই পাওয়া গেল ব্যাটিং মায়েস্ত্রো বিরাট কোহলিকে। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে বিরাট উষ্ণ আলিঙ্গনে ভরিয়ে দিয়েছেন অধিনায়কের স্ত্রী রীতিকা সজদেকে। তখন বিরাটের পাশে ছিলেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা, রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা ও আর অশ্বিনের স্ত্রী প্রীতি। তাঁর বেশ কিছুক্ষণ গল্পও করেন। তবে বিরাটের উষ্ণতায় রোহিত ঘরনীকে দেখে নেটাগরিকদের মন ভরে গিয়েছে। অনুষ্কা ও রীতিকা একসঙ্গে গ্য়ালারিতে বসেই খেলা দেখেন। স্বামীদের জন্য় এবং দলের জন্য় তাঁরা গলা ফাটান। 

বিরাট-রোহিত, ভারতীয় ক্রিকেটের সর্বকালের দুই সেরা সেবক। যাঁদের ভারতীয় ক্রিকেটে অবদান থেকে দায়বদ্ধতা প্রশ্নাতীত। এই প্রজন্মের অন্য়তম দুই সেরা ব্য়াটার। যাঁদের প্রতিটি রান ভারতীয় ক্রিকেট ফ্য়ানদের মুখে এনে দেয় এক চিলতে হাসি। বিরাট কিছুদিন আগেও ছিলেন দেশের সব ফরম্য়াটের অধিনায়ক। তাঁর নেতৃত্বে বহু বছর খেলেছেন রোহিত। আর আজ অন্য় ছবি রোহিত ক্য়াপ্টেন। তাঁর ক্য়াপ্টেনসিতে খেলছেন বিরাট। একের অপরের প্রতি অসীম শ্রদ্ধা। দু'জনেই গুণমুগ্ধ দু'জনের। ২০১৯ বিশ্বকাপ চলাকালীন একাধিক মিডিয়ায় লেখা হত যে, বিরাট-রোহিতের সম্পর্কে ফাটল ধরেছে। তাঁরা একে অপরের সঙ্গে দূরত্ব রেখেই চলেন। কিন্তু এসব আজ অতীত। মাঠে বিরাট-রোহিতের মুহূর্ত যাপন, আবেগি উদযাপন। বুঝিয়ে দেয় যে, তাঁরা শুধু ভারতীয় দলের দুই স্তম্ভ নন, একে-অপরের কত'টা কাছের। রোহিত কখনও বিরাটকে কোলে তুলে নেন, তো কখনও বিরাটকে জড়িয়ে ধরেন। সাজঘরে ঢোকার সিঁড়িতে বসে দেন আড্ডা।

আরও পড়ুন: WATCH: বিরাট-রোহিতের মুহূর্ত যাপন, আবেগে ভিজবে চোখ, শুধু দেখুন সেই ভিডিয়ো

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More