Home> খেলা
Advertisement

IND vs PAK | World Cup 2023: 'তুমি পিচে হতে পারো...' এবার বোল্ট বনাম বিরাট! নেটপাড়ায় তুমুল শোরগোল

Virat Kohli vs Usain Bolt Ahead of India vs Pakistan: ভারত-পাকিস্তান ম্যাচের আগে জমে গেল বিরাট কোহলি ও উসেইন বোল্টের কথোপকথন। যা ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।  

IND vs PAK | World Cup 2023: 'তুমি পিচে হতে পারো...' এবার বোল্ট বনাম বিরাট! নেটপাড়ায় তুমুল শোরগোল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি ট্র্যাক অ্যান্ড ফিল্ডের কিংবদন্তি। 'বিশ্বের দ্রুততম মানব' বললেই চোখের সামনে ভেসে ওঠে একটাই মুখ। উসেইন বোল্ট (Usain Bolt)। জামাইকার দৌড়বিদ এবার ভারত-পাক ম্য়াচের আগে (IND vs PAK | World Cup 2023) বিরাট কোহলিকে (Virat Kohli) বড় চ্য়ালেঞ্জ ছুড়ে দিলেন! যা সোশ্যাল মিডিয়ায় তুমুল শোরগোল ফেলে দিল। 

ঘটনার সূত্রপাত আগে জানতে হবে। কোহলি গত ২৯ সেপ্টেম্বর, মাঠে একটি ডাইভ দেওয়ার ছবি পোস্ট করেছিলেন তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার)। তার পাল্টা দিলেন বোল্ট। শুক্রবার অর্থাৎ আজ বোল্ট তাঁর এক্স অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে বোল্ট একটি স্পেসশিপে শূন্যে ভাসছেন। আর তাঁর ছবি তুলছেন বাকি মহাকাশচারীরা! এই ছবি পোস্ট করে বোল্ট লেখেন, 'হে বিরাট কোহলি, তোমাকে একদিন মাঠে ডাইভ দিতে দেখেছিলাম। হতে পারে তুমি পিচে দ্রুততম। তবে আমি শূন্য়ে তোমার চেয়ে দ্রুতগামী। তোমার পরের ম্য়াচ দেখব। চক দে ফট্টে।'

ঘটনাচক্রে এসবই বিজ্ঞাপনী প্রচার। একটি জার্মান স্পোর্টস ব্র্যান্ডের প্রচারমুখ বোল্ট-বিরাট। তাদের হয়েই দু'জন মাতালেন। বোল্টের ভাসমান ট্যুইট দেখে বিরাট লেখেন, 'উসেইন পাজি আগামিকালের জন্য় প্রস্তুত হচ্ছে। আরও অতিরিক্ত ১০০ মাইল স্প্রিন্ট নেবে সে। যদি আপনি দেখেন।'
 
পাকিস্তান ম্যাচেও ভারতীয় ফ্যানরা বিরাটের ব্য়াটের দিকে তাকিয়ে থাকবে। প্রাক্তন অধিনায়ক মেলবোর্নে গতবছর লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ৫৩ বলে তাঁর ৮৫ রানের অনবদ্য ইনিংস লেখা থাকবে ক্রিকেট ইতিহাসে। ভারতের জয়ের জন্য ৩ ওভারে ৪৮ রান প্রয়োজন ছিল। বিরাট তাঁর ব্য়াটে অবিশ্বাস্য ইনিংস খেলে ভারতকে জিতিয়ে ছিলেন। পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের খেলা তিন বিশ্বকাপে মোট রান ১৯৩। তাঁর গড় ৬৪.৩৩।

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: 'একুশই ফিরবে তেইশে'! ভেঙে যাবে ৭-০ রেকর্ড, হুঙ্কার পাক সেনাপতির

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More