Home> খেলা
Advertisement

IPL 2020: CSK-SRH ম্যাচে 'ওয়াইড বল' কাণ্ডের জের, এবার ওয়াইড বলেও রিভিউ চান কোহলি

সোশ্যাল মিডিয়ায় ধোনিকে ধুয়ে দিয়েছেন নেটিজেনরা। আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করায় ধোনিকে নিয়ে অসন্তুষ্ট অনেকেই।

IPL 2020: CSK-SRH ম্যাচে 'ওয়াইড বল' কাণ্ডের জের, এবার ওয়াইড বলেও রিভিউ চান কোহলি

নিজস্ব প্রতিবেদন : চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে আম্পায়ার ওয়াইড বল দিতে গিয়েও ধোনির চোখরাঙানিতে শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদল করেন যা নিয়ে হুলস্থূল কাণ্ড বেঁধে গিয়েছে। মহেন্দ্র সিং ধোনির মতো ক্রিকেটার মাঠে আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করবেন, তা মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। সোশ্যাল মিডিয়ায় ধোনিকে ধুয়ে দিয়েছেন নেটিজেনরা। আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করায় ধোনিকে নিয়ে অসন্তুষ্ট অনেকেই।

 

একটা ওয়াইড বল কিংবা নো বলের সিদ্ধান্তের জন্য গোটা ম্যাচের রং বদলে যেতে পারে। তাই বিতর্ক দূর করতে এবারও ওয়াইড এবং নো বলের জন্য রিভিউ সিস্টেম চালু হোক! চাইছেন ভারত অধিনায়ক তথা আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। কোহলি বলেন, " দিনের পর দিন আমরা দেখেছি যে এই ধরনের বিষয়গুলো কত বড় আকার নিতে পারে। একটা ম্যাচে ছোট্ট একটা ভুল হতেই পারে আম্পায়ারদের। কিন্তু পরে সেটা কিন্তু খুব বড় হয়ে দাঁড়ায়। কোনও দল যদি ১ রানে হেরে যায় বা দেখা গেল তারা প্রাপ্য একটা ওয়াইড পায়নি এবং রিভিউ করতে পারেনি। এমনকী ওই টুর্নামেন্টে তাদের সব সম্ভাবনা শেষ। সেক্ষেত্রে বড় ধাক্কা খেতে পারে। আমি অধিনায়ক হিসেবে চাইব, যদি আমার কাছে তা মনে হয় ভুল সিদ্ধান্ত, তাহলে যেন ওয়াইড বল নিয়ে রিভিউয়ের ডিসিশন আমার থাকে। আবার কোমর উচ্চতায় নো-বল নিয়েও আমি রিভিউ নিতে চাইব। যদি সেটি মনে হয় আম্পায়ারের সিদ্ধান্ত ভুল।"


আরও পড়ুন- IPL 2020: কোহলি-ডিভিলিয়ার্সকে 'ব্যান' করা হোক! RCB ম্যাচের আগে রাহুলের মন্তব্যে হইচই

Read More