Home> খেলা
Advertisement

Virat Kohli: ব্যাটে রান নেই, তো! স্লেজিং থেকে 'ফ্লাইং কিস', কোহলি আছেন কোহলিতেই

কোহলির মধ্যে রয়ে গিয়েছে তাঁর সেই অধিনায়ক সুলভ চেনা আগ্রাসন ও ঔদ্ধত্য। সব মিলিয়ে মাঠের মধ্যে কোহলির 'অ্যাটিটিউড' একদম অটুট।

 Virat Kohli: ব্যাটে রান নেই, তো! স্লেজিং থেকে 'ফ্লাইং কিস', কোহলি আছেন কোহলিতেই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি (Virat Kohli) আছেন বিরাট কোহলিতেই! আজ ভারতীয় দলের অধিনায়কত্ব তাঁর জীবনের অতীতের অধ্যায় হয়ে গেলেও, কোহলির মধ্যে রয়ে গিয়েছে সেই অধিনায়ক সুলভ চেনা আগ্রাসন ও ঔদ্ধত্য। সব মিলিয়ে মাঠের মধ্যে কোহলির 'অ্যাটিটিউড' একদম অটুট। বলা যেতে পারে কোহলির ভিতরের ক্যাপ্টেনসি সত্ত্বা এখনও রয়ে গিয়েছে তাঁর মধ্যে।

বার্মিংহ্যামেও বিরাটকে পাওয়া গিয়েছে চেনা মেজাজে। রবিবার অর্থাৎ আজ এজবাস্টন টেস্টের তৃতীয় দিনে কখনও তিনি জনি বেয়ারস্টোরকে স্লেজ করলেন। বেয়ারস্টোকে "মুখ বন্ধ করে, দাঁড়িয়ে চুপচাপ ব্যাট করতে" বলতে শোনা গিয়ছে বিরাটকে। আবার বেয়ারস্টো শতরান করার পর তিনি ছুটে গিয়ে তাঁর পিঠও চাপড়ে দিয়েছেন। এখানেই শেষ নয়। এদিন ১৪০ বলে ১০৬ রানের ঝকঝকে ইনিংস খেলে মহম্মদ শামির বলে আউট হয়ে যান বেয়ারস্টো। প্রথম স্লিপে কোহলির হাতে ক্যাচ তুলে দেন বেয়ারস্টো। ব্রিটিশ ব্যাটার ফিরতেই  'ফ্লাইং কিস' দিয়ে ক্যাচ সেলিব্রেশন করেন কোহলি। এমনকী আম্পায়ার আলিম দারের সঙ্গেও কোহলির কথা কাটাকাটি হয়েছিল গতকাল। শামির ডেলিভারির মাঝে খেলা বন্ধ করানোর জন্য রেগে গিয়েছিলেন কোহলি।

বহু দিন হয়ে গেল কোহলি রানের মধ্যে নেই। তিন বছর আগে তাঁর শেষবার টেস্ট সেঞ্চুরি। যদি প্রশ্ন করা হয় যে, খারাপ ফর্মের সঙ্গে ভাগ্য সহায় না দিলে কেমন হয়! উত্তর- কোহলির মতো বারবার আউট হতে হয়। আইপিএল থেকে আন্তর্জাতিক ক্রিকেট, 'কিং কোহলি' একের পর এক ইনিংসে ব্যর্থ। গত শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টের প্রথম দিন তিনি যে ভাবে ফিরেছিলে, তাতে পরিষ্কার হয়ে গিয়েছিল যে, বিরাট একেবারেই ছন্দে নেই। ম্যাথু পটসের  বাইরে যাওয়া ডেলিভারিকে ছাড়তে গিয়েছিলেন বিরাট, সেই বল ব্যাটের কানায় লেগে লেগ স্টাম্প উড়িয়ে দেয়। ১১ রানে ফিরতে হয় তাঁকে। বিরাট রানে থাকুন বা না থাকুন। তিনি স্বভাবসিদ্ধ আচরণে রয়ে গিয়েছেন কোহলিতেই। একথা বলাই যায়।

আরও পড়ুন: LGBTQ: বিশ্বকাপের স্বপ্নে বিভোর তিনি! নিজের যৌন অভিমুখের জন্য কাতারে পা রাখতে ভীত এই ফুটবলার

আরও পড়ুন Rohit Sharma: স্বস্তির খবর ভারতীয় দলে, রোহিতের কোভিড রিপোর্ট নেগেটিভ, কাটল নিভৃতবাস

আরও পড়ুন India vs England: বুমরার অবিশ্বাস্য ক্যাচে হতবাক বাইশ গজ! বার্মিংহ্যামে ফের ব্যাট করছে বৃষ্টি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

Read More