Home> খেলা
Advertisement

Vinicius Jr | Neymar: ভিনির 'ভিসি, ভিডি'! নেইমারকে নকল রিয়াল তারকার, চলে এল আইডলের বার্তা


Vinicius Jr copies Neymar celebration: নেইমারকে নকল করলেন ভিনিসিয়াস জুনিয়র। নেইমার কী বললেন তাঁকে?  

 Vinicius Jr | Neymar: ভিনির 'ভিসি, ভিডি'! নেইমারকে নকল রিয়াল তারকার, চলে এল আইডলের বার্তা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লাস ভেগাসের নেভাডায় অবস্থিত অ্যালিজেন্ট স্টেডিয়াম দেখেছে ব্রাজিলের সেই চেনা সাম্বা ঝড়। সবুজ ক্য়ানভাসে ভিনিসিয়াস জুনিয়রদের (Vinicius Jr) তুলির টানে তৈরি হয়েছে মন মুগ্ধকর শৈল্পিক ফুটবল। চলতি কোপা আমেরিকায় (Copa America 2024) পয়েন্ট খুইয়ে শুরুটা করেছিল ব্রাজিল। তবে ঠিক এক ম্যাচ বাদেই দুরন্ত ঘুরে দাঁড়াল ডোরিভাল জুনিয়রের শিষ্যরা। ব্রাজিল ৪-১ গোলে উড়িয়ে দিল প্যারাগুয়েকে। জোড়া গোল করেছেন ভিনি। রিয়াল মাদ্রিদের (Real Madrid) সুপারস্টার তাঁর জাত চিনিয়ে দিয়েছেন। এদিন ব্রাজিলের হয়ে গোলের দেখা পেয়েছেন স্য়াভিয়ো ও লুকাস পাকেতা। 

fallbacks

কোপায় দলে জায়গা পাননি নেইমার। ব্রাজিলের পোস্টার বয় ও সেই দেশের জার্সিতে সর্বাধিক গোলশিকারি কিন্তু বাড়িতে বসে নেই। নেইমারদের তাতাতে তিনি চলে এসেছেন কোপায়। মাঠে বসেই দেখছেন খেলা। এদিন ভিনি গোল করে নেইমারের মতোই সেলিব্রেশন করেছেন কানের দুই পাশে হাত নাড়িয়ে। খেলার পর তিনি নেইমার আর তাঁর ছবি কোলাজ করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ক্য়াপশন দিয়েছেন 'আমার আইডল।' যার উত্তরে নেইমার লিখেছেন 'আজকের জন্য় শুভেচ্ছা।'

fallbacks

এই জয়ে নিজেদের গ্রুপে পয়েন্ট তালিকায় দুইয়ে চলে এসেছে ব্রাজিল। ২ ম্যাচে ১ জয় ও ড্র করে তাদের পয়েন্ট ৪। সমান ম্যাচে শতভাগ জয়ে শীর্ষে রয়েছে কলোম্বিয়া। তারা নিশ্চিত করে ফেলেছে কোয়ার্টার ফাইনালও। ২ ম্যাচে ১ পয়েন্ট নিয়ে তিনে কোস্টারিকা ও খাতা না খুলে চারে থাকল প্যারাগুয়ে। আগামী ৩ জুলাই ব্রাজিল কোপার তৃতীয় ম্য়াচ খেলবে গ্রুপের ফার্স্টবয় কলোম্বিয়ার বিরুদ্ধে। এবার দেখার ভিনিদের এই আগুন সেই ম্য়াচেও জ্বলে কিনা!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More