Home> খেলা
Advertisement

Vinesh Phogat: ১৬ কোটিরও বেশি লক্ষ্মীলাভ ভিনেশের! 'দয়া করে মিথ্যা...', ক্ষোভে ফুঁসছেন স্বামী

Vinesh Phogat: ভিনেশ ফোগাট নাকি অলিম্পিক্স থেক ফেরার পর ১৬ কোটি টাকারও বেশি নগদপুরস্কার পেয়েছেন! এই রিপোর্ট দেখেই ভিনেশের স্বামী সোমবীর রাঠি ক্ষোভে ফুঁসছেন।

Vinesh Phogat: ১৬ কোটিরও বেশি লক্ষ্মীলাভ ভিনেশের! 'দয়া করে মিথ্যা...', ক্ষোভে ফুঁসছেন স্বামী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  প্য়ারিস অলিম্পিক্স (Paris Olympics 2024) থেকে ফেরার পর, ভিনেশ ফোগাট (Vinesh Phogat) নগদ পুরস্কার বাবদ বিভিন্ন সংস্থার থেকে ১৬ কোটি টাকারও বেশি  পেয়েছেন। এমনটাই এক রিপোর্টে প্রকাশিত হয়েছিল। সুভাষ ফৌজি নামের এক এক্স হ্য়ান্ডেল ইউজার তা শেয়ারও করেছিলেন। ভিনেশের লক্ষ্মীলাভের খবর আগুনের মতোই ছড়িয়ে পড়েছিল। তবে এই খবর একেবারেই ভিত্তিহীন বলে জানিয়ে দিলেন ভিনেশের স্বামী ও কুস্তিগীর সোমবীর রাঠি (Somvir Rathee)। সোমবীর তাঁর এক্স হ্য়ান্ডেলে সুভাষ ফৌজির স্ক্রিনশট শেয়ার করে লেখেন, 'ভিনেশ ফোগাট নিম্নলিখিত সংস্থা, ব্যবসায়ী, কোম্পানি এবং পার্টিগুলির কাছ থেকে কোনও অর্থ পাননি। আপনারা সবাই আমাদের শুভাকাঙ্খী। দয়া করে মিথ্যা খবর ছড়াবেন না। এতে শুধু আমাদেরই ক্ষতি হবে না সামাজিক মূল্যবোধেরও ক্ষতি হবে।'

আরও পড়ুন: রাখির উপহারে পাওয়া ৫০০-র বান্ডিল মুঠোয়, দিদিকে আজীবনের উপার্জন তুলে দিলেন ভাই!

৬ অগাস্ট, ২০২৪। রাত ১১টার কিছু পরের ঘটনা। যা আজীবন ভারতীয় ক্রীড়াবিদদের হৃদয়ে থেকে যাবে। সেদিন প্য়ারিস অলিম্পিক্সে। প্রথম ভারতীয় মহিলা হিসেবে কুস্তির ফাইনালে উঠে ইতিহাস লিখেছিলেন প্রাক্তন কুস্তিগীর ভিনেশ। কুস্তির ৫০ কেজি বিভাগের সেমিফাইনালে ভিনেশ সেদিন কিউবার গুজমান লোপেজকে হারিয়ে দিয়েছিলেন। ফাইনালের সকালে যখন ভিনেশের ওজন মাপা হয়, তখন দেখা যায় তাঁর ১০০ গ্রাম বেশি ওজন রয়েছে ভিনেশের। সেই কারণে তারকা কুস্তিগীরকে ফাইনালে বাতিল ঘোষণা করা হয়! এই খবর মেনে নিতে পারেননি কেউই। এমনকী এরপর বিচার চেয়ে ভিনেশ কোর্ট অফ আরবিট্রেশন ফর স্পোর্ট ওরফে সিএএসের কাছে গিয়েছিলেন। কিন্তু ভিনেশের আবেদন খারিজ করে দেয় আদালত। ভিনেশ দেশে ফিরে এসেছেন। ফিরেই দেখেছেন আবেগের বিস্ফোরণ। দিল্লি বিমানবন্দরে নামার পরই ভিনেশকে ঘিরে ধরে তাঁর অনুরাগীরা। এয়ারপোর্টে উপচে পড়া ভিড়। তাঁকে সংবর্ধনা জানাতে এগিয়ে আসে একাধিক মানুষ। গলায় ফুলের মালা পরিয়ে তাঁকে সংবর্ধনা জানায় অনুরাগীরা। ভিনেশ এখন রয়েছেন বাবালিতে তাঁর বাসভবনে। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রাক্তন কুস্তিগীর।

আরও পড়ুন: 'ঘরের ছেলে'কে ছাড়ছে KKR! মানসিক ভাবে তৈরি নাইট যোদ্ধা, এখনই জানালেন পরের গন্তব্য
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More