Home> খেলা
Advertisement

Vinesh Phogat | Raksha Bandhan 2024: রাখির উপহারে পাওয়া ৫০০-র বান্ডিল মুঠোয়, দিদিকে আজীবনের উপার্জন তুলে দিলেন ভাই!

Vinesh Phogat On Raksha Bandhan 2024: ভিনেশ রাখির উপহারের গল্প সকলের সঙ্গে ভাগ করে নিলেন, জানালেন ভাই তাঁর আজীবনের উপার্জন তুলে দিয়েছে দিদিকে।

Vinesh Phogat | Raksha Bandhan 2024: রাখির উপহারে পাওয়া ৫০০-র বান্ডিল মুঠোয়, দিদিকে আজীবনের উপার্জন তুলে দিলেন ভাই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৬ অগাস্ট, ২০২৪। রাত ১১টার কিছু পরের ঘটনা। যা আজীবন ভারতীয় ক্রীড়াবিদদের হৃদয়ে থেকে যাবে। সেদিন প্য়ারিস অলিম্পিক্সে (Paris Olympics 2024)। প্রথম ভারতীয় মহিলা হিসেবে কুস্তির ফাইনালে উঠে ইতিহাস লিখেছিলেন প্রাক্তন কুস্তিগীর ভিনেশ ফোগাট (Vinesh Phogat)। কুস্তির ৫০ কেজি বিভাগের সেমিফাইনালে ভিনেশ সেদিন কিউবার গুজমান লোপেজকে হারিয়ে দিয়েছিলেন। ফাইনালের সকালে যখন ভিনেশের ওজন মাপা হয়, তখন দেখা যায় তাঁর ১০০ গ্রাম বেশি ওজন রয়েছে ভিনেশের। সেই কারণে তারকা কুস্তিগীরকে ফাইনালে বাতিল ঘোষণা করা হয়! এই খবর মেনে নিতে পারেননি কেউই। এমনকী এরপর বিচার চেয়ে ভিনেশ কোর্ট অফ আরবিট্রেশন ফর স্পোর্ট ওরফে সিএএসের কাছে গিয়েছিলেন। কিন্তু ভিনেশের আবেদন খারিজ করে দেয় আদালত। ভিনেশ দেশে ফিরে এসেছেন। ফিরেই দেখেছেন আবেগের বিস্ফোরণ। 

আরও পড়ুন: হেরে যাওয়া ভিনেশকেও 'সোনাজয়ীর' সংবর্ধনা, চোখে জল বীরাঙ্গনার...

দিল্লি বিমানবন্দরে নামার পরই ভিনেশকে ঘিরে ধরে তাঁর অনুরাগীরা। এয়ারপোর্টে উপচে পড়া ভিড়। তাঁকে সংবর্ধনা জানাতে এগিয়ে আসে একাধিক মানুষ। গলায় ফুলের মালা পরিয়ে তাঁকে সংবর্ধনা জানায় অনুরাগীরা। ভিনেশ এখন রয়েছেন বাবালিতে তাঁর বাসভবনে। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রাক্তন কুস্তিগীর। এদিন দেশ জুড়ে পালিত হচ্ছে পবিত্র রাখিবন্ধন। ভিনেশও তাঁর ভাইয়ের হাতে বেঁধে দিয়েছেন রাখি। ভিনেশ রাখিতে যে উপহার পেয়েছেন, সেই ভিডিয়ো সংবাদসংস্থা আইএএনএস শেয়ার করেছে। ভিনেশের এই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়েছে। ভিনেশ ভিডিয়োতে বলেন, 'আমার বয়স এখন প্রায় ৩০ বছর। গতবছর ও আমাকে ৫০০ টাকা দিয়েছিল। (মুঠোবন্দি  ৫০০-র বান্ডিল দেখিয়েই বলেন ভিনেশ)। ও আমাকে আজীবনের উপার্জন তুলে দিল।' এই ভিডিয়ো সকলেরই হৃদয় জয় করে নিয়েছে। 

আরও পড়ুন: অভিষেকেই জালে বল জড়িয়ে ট্রফি এমবাপের! আইডলকে চ্যালেঞ্জ ছুড়ে জানালেন টার্গেট ৫০

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More