Home> খেলা
Advertisement

এখন জুটি বেঁধে ব্যান্ডে গান করছেন Prasad-Srinath! দেখে নস্ট্যালজিক Rohit Sharma

একেবারে ভিন্ন অবতারে পাওয়া গেল ভেঙ্কটেশ প্রসাদ ও জাভাগল শ্রীনাথকে।

এখন জুটি বেঁধে ব্যান্ডে গান করছেন Prasad-Srinath! দেখে নস্ট্যালজিক Rohit Sharma

নিজস্ব প্রতিবেদন: বিজ্ঞাপনের সৌজন্যে রণংদেহী রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) দেখে মোহিত হয়েছিলেন তাঁর ফ্যানেরা। টুইটারে রীতিমতো ট্রেন্ডিং হয়েছিল ‘ইন্দিরানগর কা গুণ্ডা’ (#IndiranagarKaGunda)। দেশের কিংবদন্তি ক্রিকেটারকে তাঁর ইমেজ বিরোধী চরিত্রে অভিনয় করতে দেখে মোহিত হয়েছিলেন নেটিজেনরা। 

ফের চমকে দিল 'ক্রেড' (ক্রেডিট কার্ডের পেমেন্ট নিয়ে এই সংস্থা কাজ করে)। এবার তাঁদের বিজ্ঞাপনে একেবারে ভিন্ন অবতারে পাওয়া গেল ভেঙ্কটেশ প্রসাদ (Venkatesh Prasad) ও জাভাগল শ্রীনাথকে (Javagal Srinath) নয়ের দশকের ভারতীয় দলের দুই বোলিং মহানায়ককে এই বিজ্ঞাপন চেনাল নতুন ভাবে। প্রসাদ-শ্রীনাথকে সঙ্গ দিলেন প্রাক্তন দুই ক্রিকেটার মনিন্দর সিং (Maninder Singh) ও সাবা করিম (Saba Karim)। বিজ্ঞাপনে দেখাচ্ছে প্রসাদ অ্যান্ড কোং একটি ব্যান্ড তৈরি করেছেন। সেখানে তাঁরা চুটিয়ে নাচ-গান করে মাতিয়ে দিচ্ছেন। 

আরও পড়ুন: IPL 2021: ইডেন তাঁর ভিতরের আগুন জ্বালিয়েছে! ভোলেননি অন্ধকার অধ্যায় ও ড্রাগের প্রসঙ্গ, অকপট Russell

'ক্রেড'-এর নতুন বিজ্ঞাপনটি শেয়ার করেছেন টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma)। তিনি প্রসাদকে দেখে নস্ট্যালজিক হয়ে গেলেন। মনে পড়ে গেল তাঁর কেরিয়ারের শুরুর দিনগুলোর কথা। হিটম্যান প্রসাদের কথা মনে করে লিখলেন, "মাঠে কোচ হিসাবে তোমার কথা শুনেছি। এখন তোমার গান শুনছি স্টেডিয়ামে যাওয়ার পথে। ভেঙ্কি ভাই...এটা একটা যাত্রা"

Read More