Home> খেলা
Advertisement

Mohammad Kaif: কেকেআরে কুলদীপের সঙ্গে অপ্রত্যাশিত আচরণ! কাইফ একহাত নিলেন কার্তিক-মর্গ্যানকে

দীনেশ কার্তিক (Dinesh Karthik) ও অইন মর্গ্যানকে (Eoin Morgan) দুষলেন মহম্মদ কাইফ (Mohammad Kaif)

Mohammad Kaif: কেকেআরে কুলদীপের সঙ্গে অপ্রত্যাশিত আচরণ! কাইফ একহাত নিলেন কার্তিক-মর্গ্যানকে

নিজস্ব প্রতিবেদন: গতবছর কলকাতা নাইট রাইডার্সের (KKR) বেঞ্চ গরম করেছেন তিনি। সুযোগ পাননি নিজেকে প্রমাণ করার। কিন্তু কুলদীপ যাদব (Kuldeep Yadav) বুঝিয়ে দিলেন যে, কেন চলতি আইপিএলে (IPL 2022) দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ২ কোটি টাকায় নিয়েছে দেশের 'চায়নাম্যান' স্পিনারকে!

পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে দুরন্ত কামব্যাক করেছিলেন কুলদীপ। মুম্বইয়ের শক্তিশালী ব্যাটিং লাইন-আপকে নাড়িয়ে দেওয়ার কাজটা একা হাতে করেছিলেন তিনি । ১৮ রানে ৩ উইকেট নিয়ে হয়েছিলেন ম্যাচের সেরা! কুলদীপের সঙ্গে কেকেআরের আচরণ মেনে নিতে পারছেন না দিল্লির সাপোর্ট স্টাফ ও প্রাক্তন ভারতীয় তারকা মহম্মদ কাইফ (Mohammad Kaif)

কাইফ এক সাক্ষাৎকারে বলছেন, "কুলদীপ যাদব প্রমাণিত ম্যাচ-উইনার। কিন্তু ওরও ঠিক ভাবে দেখভাল করতে হবে। কেকেআরে বল করার সুযোগ না পেয়ে ও দল থেকে বাদ পড়ে কুলদীপ কিছুটা আবেগপ্রবণ ও হতাশ হয়ে গিয়েছিল। যেভাবে দীনেশ কার্তিক ও অইন মর্গ্যান কেকেআরে ওর সঙ্গে ব্যবহার করেছে, ও ঘরে বসিয়ে রাখা হয়েছিল। এমনকী দলেও সুযোগ পায়নি। এরকম আচরণ করলে যে কোনও ম্যাচ-উইনার চাপে পড়বে।"

২০১৬ সালে কুলদীপ যোগ দেন কেকেআরে। ৪৫টি ম্যাচ খেলে তাঁর ঝুলিতে এসেছিল ৪০টি উইকেট। গড় ছিল ৩০.৯০। ২০২০ সালে কুলদীপ কেকেআরের হয়ে মাত্র পাঁচটি ম্যাচ খেলেছিলেন। দলের তারকা হয়ে ওঠেন বরুণ চক্রবর্তী। কুলদীপ চলে আসেন বেঞ্চে।

আরও পড়ুন: IPL 2022 চ্যাম্পিয়ন হবে Rajasthan Royals! কারণ জানালেন Yuzvendra Chahal

আরও পড়ুনIPL 2022: এই ক্রিকেটারই বদলে দেবেন হিসাব! চেন্নাই হয়ে উঠবে ভয়ঙ্কর, বলছেন কিংবদন্তি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More