Home> খেলা
Advertisement

IPL জিতে করোনা আর আমফানে বিধ্বস্ত শহরের ক্ষতে প্রলেপ দিতে চান নাইট অধিনায়ক

একদিকে করোনা সঙ্গে আমফান। জোড়া ধাক্কায় বিধ্বস্ত বাংলা। এই পরিস্থিতিতে দুর্গতদের সাহায্যে এগিয়ে এল কলকাতা নাইট রাইডার্স।

IPL জিতে করোনা আর আমফানে বিধ্বস্ত শহরের ক্ষতে প্রলেপ দিতে চান নাইট অধিনায়ক

নিজস্ব প্রতিবেদন:  অতিমারী করোনাভাইরাসের সংক্রমণ কবে দূর হবে তা এখনও অজানা। এবছরের আইপিএল হওয়া নিয়েও অনিশ্চয়তার দোলাচল। করোনাভাইরাস আর  ঘূর্ণিঝড় আমফানে কার্যত বিধ্বস্ত শহর কলকাতা। তাই  এবছর আইপিএল যদি হয়, তাহলে মেগা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে এই শহরের ক্ষতে প্রলেপ লাগাতে চান কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক।

একদিকে করোনা সঙ্গে আমফান। জোড়া ধাক্কায় বিধ্বস্ত বাংলা। এই পরিস্থিতিতে দুর্গতদের সাহায্যে এগিয়ে এল কলকাতা নাইট রাইডার্স। মীর ফাউন্ডেশনের সঙ্গে KKR হাতে হাত মিলিয়ে আমফানে বিধ্বস্তদের পাশে দাঁড়াতে উদ্যোগী।  ওয়েস্ট বেঙ্গল চিফ মিনিস্টার্স রিলিফ ফান্ডে অর্থ সাহায্য করবে কেকেআর।  সেই সঙ্গে কেকেআর সহায়তা বাহনের উদ্যোগে পশ্চিমবঙ্গের সাইক্লোন কবলিত মানুষদের প্রয়োজনীয় জিনিস তুলে দেওয়া হবে। প্রতিশ্রুতি মতো বৃহস্পতিবার তার পথ চলা শুরু হল নাইট অধিনায়ক দীনেশ কার্তিকের হাত ধরে। তিনি বলেন, "কলকাতা আমাদের আর একটা হোম। আর আমরা তার বিপদের দিনে সবকিছু করতে রাজি। বিপর্যস্ত মানুষের সেবার আমরা আছি।" সঙ্গে তিনি বলেন, "যদি এবছর আইপিএল অনুষ্ঠিত হয়, তাহলে আমরা জিততে চেষ্টা করব। করোনাভাইরাস আর আমফানে কলকাতা একেবারে বিধ্বস্ত। আইপিএল চ্যাম্পিয়ন হয়ে এই শহরের ক্ষতে প্রলেপ দিতে চাই!"  


আইপিএল যখনই অনুষ্ঠিত হোক না কেন তার জন্য মানসিকভাবে প্রস্তুত নাইট অধিনায়ক। দীর্ঘদিন বাইশ গজ থেকে দূরে। নেটসেশন না করলেও ফিটনেসে কোনও রকম ঘাটতি রাখেননি দীনেশ কার্তিক। একান্তই যদি এবছর আইপিএল অনুষ্ঠিত হয়, বিদেশিরা অংশগ্রহণ করতে পারবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। তবে আইপিএল অনুষ্ঠিত হলে সুনীল নারিন-আন্দ্রে রাসেলদের ছাড়া আইপিএল ভাবছেন না কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর। বিদেশি ক্রিকেটাররা আইপিএলের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে। তাদের নিয়েই এগোনোর কথাই ভাবছেন নাইট রাইডার্স সিইও।


আরও পড়ুন -ঝুলে রইল টি-২০ বিশ্বকাপের ভাগ্য! IPL নিয়ে বিরাট সিদ্ধান্ত নিল সৌরভের বোর্ড

Read More