Home> খেলা
Advertisement

WATCH | Virat Kohli | BGT 2023: হায় রে কপাল, কোহলির মূর্তিতেই কন্যার চুমুর পর চুমু...বোঝো কাণ্ড!

The girl started kissing Virat Kohli's statue at Madame Tussauds wax museum in Delhi: দিল্লির মাদাম তুসো মিউজিয়ামে রয়েছে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির মূতি! কোহলির এক মহিলা ভক্ত এবার সেই মূর্তিকে বাস্তবের কোহলি মনে করে চুমুতে ভরিয়ে দিলেন। বলাই বাহুল্য এই ঘটনা নিষেষে ভাইরাল হয়ে যায়।

WATCH | Virat Kohli | BGT 2023: হায় রে কপাল, কোহলির মূর্তিতেই কন্যার চুমুর পর চুমু...বোঝো কাণ্ড!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি 'ভক্তের ভগবান', তিনি 'দ্য গ্রেট' বিরাট কোহলি (Virat Kohli)। শুধু তাঁর এক ঝলক পাওয়ার জন্য সারা বিশ্বের অনুরাগীরা মুখিয়ে থাকেন। ভারতের প্রাক্তন অধিনায়ক ও সর্বকালের অন্যতম সেরা ব্যাটারের জনপ্রিয়তাই অন্য মাত্রায়। আর কোহলি বরাবরই মহিলাদের হৃদয়ে ঝড় তোলেন। শুধু অসাধারণ ক্রিকেটেই নয়, কোহলি তাঁর লুকস ও স্মার্টনেসেও কোটি কোটি কন্যাকে ক্লিন বোল্ড করেছেন এবং করেনও। সম্প্রতি কোহলির এক ফ্যান এমন এক কাণ্ড ঘটালেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ২০১৮ সালে দিল্লির মাদাম তুসো মিউজিয়ামে শহরের ভূমিপুত্রের মূতি বসানো (Virat Kohli's statue at Madame Tussauds wax museum in Delhi) হয়েছিল। বিশ্ববিখ্যাত মাদাম তুসো মিউজিয়ামের ভারতীয় শাখায় লিওনেল মেসি (Lionel Messi), কপিল দেব (Kapil Dev) ও উসেইন বোল্টের (Usain Bolt) মূতির পরেই কোহলির মূর্তি বসানো হয়েছিল। সম্প্রতি এক কোহলি ফ্যান এই মিউজিয়ামে ঘুরতে আসেন এবং কোহলির মূর্তিতেই চুমুর পর চুমু দিতে থাকেন... বলাই বাহুল্য নেটদুনিয়ায় এই ভিডিয়ো দেখে হতবাক হয়ে গিয়েছে। ফ্যানের পাগলামি এমনও হতে পারে, তা ভাবতে পারেননি অনেকেই!

আরও পড়ুনRahul Dravid | BGT 2023: 'যখন বলে, সবাই শোনে, আগলে রাখে সাজঘর'! কার অবদানে মোহিত কোচ?

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে ভারত ২-০ এগিয়ে গেল। নাগপুরে প্রথম ম্যাচে ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছিল। এবার দেশের রাজধানীতেও জয়ধ্বজা ওড়াল টিম ইন্ডিয়া। রোহিত শর্মা অ্যান্ড  কোং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্যাট কামিন্সদের হারাল ৬ উইকেটে। এবারও ওই আড়াই দিনে খেলা শেষ। দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনেই কোহলির নাম লেখা হয়ে যায় ইতিহাসের পাতায়।  কোহলি ছাপিয়ে গিয়েছেন দুই কিংবদন্তি  সচিন তেন্ডুলকর ও রিকি পন্টিংকে। আন্তর্জাতিক ক্রিকেটে কোহলি দ্রুততম ক্রিকেটার হিসেবে ২৫ হাজার রান করার নজির গড়েছেন। ৫৪৯ তম ইনিংসের ৩১৩১৩ বলে কোহলি এই রেকর্ড করেছেন। তাও আবার চার হাঁকিয়ে। কোহলির আগে দ্রুততম ক্রিকেটার হিসেবে এই রেকর্ড ছিল সচিনের। দেশের জার্সিতে পঁচিশ হাজারি হতে 'ক্রিকেট ঈশ্বর' নিয়েছিলেন ৫৭৭ ইনিংস। তার আগে ছিলেন পন্টিং। বিশ্বকাপ জয়ী অধিনায়কের লেগেছিল ৫৮৮ ইনিংস। বলাই বাহুল্য যে, সক্রিয় ক্রিকেটারদের মধ্যে এত রান আর কোনও ব্যাটারের ঝুলিতেই নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More