Home> খেলা
Advertisement

The Ashes: Jonny Bairstow, Ben Stokes-কে 'মোটা' বললেন দর্শক! রইল ভিডিও

চেহারা নিয়ে কটাক্ষের মুখে পড়লেন ইংল্যান্ডের দুই ক্রিকেটার।

The Ashes: Jonny Bairstow, Ben Stokes-কে 'মোটা' বললেন দর্শক! রইল ভিডিও


নিজস্ব প্রতিবেদন: ইংল্য়ান্ডের বেন স্টোকস (Ben Stokes) ও জনি বেয়ারস্টো (Jonny Bairstow) চেহারা নিয়ে কটাক্ষের মুখে পড়লেন। শুক্রবার সিডনিতে (Sydney Cricket Ground, SCG) চতুর্থ অ্যাশেজ টেস্টের দ্বিতীয় দিনে ( The Ashes 4th Test, Day 2) 'বডি শেমিং'-এর শিকার হলেন দুই ইংরেজ ক্রিকেটার। এদিন চা বিরতিতে প্য়াভিলিয়নে যাওয়ার সময় স্টোকস ও বেয়ারস্টোকে শুনতে হল "মোটা"। বেয়ারস্টোকে এক দর্শক বললেন তিনি যেন সোয়েটার খুলে ফেলেন। কেউ আবার বললেন, "ওজন কমান"! প্রথমে দুই ক্রিকেটার বিষয়টি এড়িয়ে যান। কিন্তু বেয়ারস্টো মাথা ঠিক রাখতে না পেরে বলেন, "ঠিক আছে, এবার ঘুরে বেরিয়ে যান।" পরে নিরাপত্তারক্ষীরা এসে কটুক্তি করা তিন দর্শককে মাঠ থেকে বার করে দেন। 

আরও পড়ুন: ISL 2021-22, SCEB VS MCFC: তিলক ময়দানে ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট

চা বিরতির আগে বেয়ারস্টো ও স্টোকস দু'জনেই দারুণ ব্যাট করেন। বেয়ারস্টো (৭০ বলে ৪৫) ও স্টোকস (৮১ বলে ৫২) অপরাজিত ছিলেন। ফিরে এসে স্টোকস ন্যাথান লিয়ঁর বলে এলবিডব্লিউ হয়ে যান ৬৬ রানে। কিন্তু বেয়ারস্টো অপরাজিত থাকেন ১৪০ বলে ১০৩ রানের ইনিংসে। সিডনিতে চতুর্থ অ্যাশেজ টেস্টের দ্বিতীয় দিনে ব্যাট শাসন করেছিলেন উসমান খোয়াজা। তাঁর সেঞ্চুরিতে (২৬০ বলে ১৩৭) ভর করে অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ৪১৬/৮ ডিক্লেয়ার করে। তৃতীয় দিন অর্থাৎ শুক্রবার ব্যাট হাতে জ্বলে উঠলেন বেয়ারস্টো। ত্রাতার ভূমিকায় উত্তীর্ণ হলেন ইংল্যান্ডের তারকা ব্যাটার। ১৬৪ রানে ৫ উইকেট হারিয়ে একসময় ধুঁকছিল জো রুটের দল। বেয়ারস্টো ইংল্যান্ডকে শুধু ফলো-অন হওয়া থেকেই বাঁচালেন না, রীতিমতো নিস্প্রাণ টেস্টে লড়াইয়ের রসদ দিলেন। ছয়ে নেমে দিনের শেষে বেয়ারস্টো অপরাজিত থাকলেন ১০৩ রানে। দারুণ ব্যাটিং করেন স্টোকসও (৬৬)। স্টোকস আর বেয়ারস্টোর ব্যাটে ইংল্যান্ডের তৃতীয় দিন থেমেছে ৭ উইকেট হারিয়ে ২৫৮ রানে। ১৫৮ রানে পিছিয়ে ইংল্যান্ড। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

Read More