Home> খেলা
Advertisement

Team India Return: টি ২০ বিশ্বকাপ নিয়ে দেশে ফিরলেন রোহিতরা, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে উড়ে যাবেন মুম্বই

T20 World Champions Team India arrives in Delhi: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের ফাইনালে ৭ রানে জয়ের পর হারিকেন বেরিলের মাঝে বার্বাডোজে আটকে যায় ভারতীয় ক্রিকেট টিম। ৪৮ ঘণ্টা হয়ে গিয়েছে দেশে ফিরতে পারেননি রোহিত শর্মার ব্রিগেড  

Team India Return: টি ২০ বিশ্বকাপ নিয়ে দেশে ফিরলেন রোহিতরা, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে উড়ে যাবেন মুম্বই
Updated: Jul 04, 2024, 11:02 AM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি ২০ ক্রিকেট বিশ্বকাপ জয় করে দেশে ফিরল টিম ইন্ডিয়া। বার্বাডেজ থেকে একটি বিশেষ বিমানে রোহিত শর্মাদের দেশে ফেরানো হয়। ভোরে দিল্লি বিমানবন্দরে নাম পর তাঁদের দেখে উল্লাসে ফেটে পড়ে জনতা। শুধু হয়ে যায় উত্সব। আপাতত রোহিতদের রাখা হয়েছে দিল্লির আইটিসি মৌর্য হোটেলে। সেখানে তাঁরা বিশ্রাম নিয়ে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাত করতে। সেখানে তাঁদের প্রাতরাশে আপ্যান করা হবে।

আরও পড়ুন-অবিরাম বর্ষণে ভিজবে সব জেলা, কবে থেকে কমবে বৃষ্টি জানাল আবহাওয়া দফতর

বিমানবন্দর থেকে টিম বাসে ওঠার আগে সমর্থকদের জন্য টি ২০ বিশ্বকাপ ট্রফি তুলে ধরেন রোহিত শর্মা। সমর্থকদের মধ্যে থেকে স্লোগান ওঠে রোহিত-বিরাটদের নামে। আজ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর টিম ইন্ডিয়া চলে যাবে মুম্বইয়ে। সেখানে মেরিন ড্রাইভে তাঁদের জন্য একটি সংবর্ধনার আয়োজন করা হয়েছে। বিশ্বকাপ জোতার পাঁচ দিন পরে দেশে ফিরতে পারলেন রোহিত-বিরাটরা।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের ফাইনালে ৭ রানে জয়ের পর হারিকেন বেরিলের মাঝে বার্বাডোজে আটকে যায় ভারতীয় ক্রিকেট টিম। ৪৮ ঘণ্টা হয়ে গিয়েছে দেশে ফিরতে পারেননি রোহিত শর্মার ব্রিগেড। পুরো দলই আটকে পড়ে বার্বাডোজে। বন্ধ ছিল বার্বাডোজ বিমানবন্দর। বুধবার বিমানবন্দর খুলতেই চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করেন বিসিসিআই। টিম ইন্ডিয়ার বিশেষ চার্টার ফ্লাইটটি বার্বাডোজের স্থানীয় সময় সকাল ৪.৫০ টায় রওনা দেয়। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর তাঁরা চার্টার্ড ফ্লাইটে মুম্বই উড়ে যাবেন।

ঘূর্ণিঝড় বেরিলের প্রভাবে বার্বাডোজ বেশ ভালো ভাবেই ক্ষতিগ্রস্থ হয়েছে। যার ফলস্বরূপ বিশ্বকাপ জয়ের পরেও টিম ইন্ডিয়া দেশে ফিরে আসতে পারছি‌ল না, ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জেই আটকে ছিল গোটা ভারতীয় দল। রোহিত শর্মা ইনস্টাগ্রামে ক্যাপশন-সহ একটি পোস্ট শেয়ার করে লেখেন, "হোম কামিং,"। কিন্তু এই পরিস্থিতি ততটা সহজ ছিল না। হারিকেন বেরিল বার্বাডোসে সমস্ত কিছু লন্ডভন্ড করে দিয়েছে। ভারতীয় টিম যে হোটেলে ছিল সেটিও রক্ষা পায়নি। হোটেলে খাওয়ার ও নিত্য প্রয়োজনীয় জল ফুরিয়ে এসেছিল, ছিল না কোনও ফ্রেশ খাবারাও। এমনকী জেনারেটর চালু রাখার জন্য পর্যাপ্ত ডিজেলেরও অভাব ছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)