Home> খেলা
Advertisement

Virat Kohli And Tamannaah Bhatia: বিরাটকে নিয়ে গর্বিত প্রাক্তন প্রেমিকা তামান্না! কিন্তু কেন?

কয়েকদিন আগেই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মাকে। তবুও এতদিন মুখ ফুটে কিছুই বলেছিলেন না তামান্না ও বিজয়। তবে এবার সব গুঞ্জনে ইতি টানতে প্রেম নিয়ে মুখ খুললেন তামান্না। 

Virat Kohli And Tamannaah Bhatia: বিরাটকে নিয়ে গর্বিত প্রাক্তন প্রেমিকা তামান্না! কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনুষ্কা শর্মা (Anushka Sharma) তাঁর জীবনে আসার আগে তামান্না ভাটিয়ার (Anushka Sharma) সঙ্গে বিরাট কোহলির (Virat Kohli) সম্পর্ক ছিল। দুই তারকার মধ্যে অনেক দিন ধরেই নাকি চলছিল প্রেমপর্ব। তবে সেসবই এখন অতীত। তামান্নার সঙ্গে সম্পর্ককে ইতি করে বিরাট বিয়ে করেছেন অনুষ্কাকে। অন্যদিকে তামান্না এবার মন দিয়েছেন অভিনেতা বিজয় ভার্মাকে (Vijay Varma)। তাদের সেই সম্পর্কের বিষয়টি ভক্তদের কাছে কিছু দিন আগেই প্রকাশ্যে এসেছে।

এসবের মধ্যেই আবারও তামান্নার মুখে শোনা গেল বিরাটের নাম। সম্প্রতি এক সাক্ষাৎকারে 'কিং কোহলি'-কে নিয়ে প্রশ্নের মুখে পড়েন এই অভিনেত্রী। যেখানে তিনি জানান, বিজ্ঞাপনের শুটিং সেট থেকেই দুজনের আলাপ। এর পর কথাবার্তা হয়েছিল। কিন্তু এসবের মাঝেই দুজনকে নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে। ব্যক্তি বিরাটের প্রশংসা করতে দেখা যায় তামান্নাকে। তিনি মনে করেন অনেক অভিনেতার থেকেও ভালো অভিনয় করতে পারেন কোহলি! 

আরও পড়ুন: Shubman Gill: জাতীয় দলে চরম ব্যর্থ হলেও, প্য়ারিসে চুটিয়ে ছুটি কাটাচ্ছন শুভমন

আরও পড়ুন: Virushka: ব্যাটে রান নেই, অনুষ্কার সঙ্গে কোথায় গেলেন বিরাট? দেখুন ভাইরাল ভিডিয়ো

অভিনেত্রী বলেন, "এটা বলতে পারি অনেক অভিনেতার থেকে বিরাট সব দিক দিয়েই ভালো।" একসময় এই দু’জনের প্রেম ছিল হট টপিক। প্রেম এতটাই গভীর হয়েছিল যে প্রায় বিয়ে ঠিক হয় আর কি! তবে হঠাৎ করেই অজানা কারণে বিরাট-তামান্নার সম্পর্কে চিড় ধরে। তারপর অনুষ্কার সঙ্গে বিরাটের প্রেম শুরু হয় এবং শেষে বিয়ে। প্রসঙ্গত,গত কয়েক মাস ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে রটেছিল অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে নাকি গোপনে গোপনে প্রেম করছেন তামান্না।

কয়েকদিন আগেই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মাকে। তবুও এতদিন মুখ ফুটে কিছুই বলেছিলেন না তামান্না ও বিজয়। তবে এবার সব গুঞ্জনে ইতি টানতে প্রেম নিয়ে মুখ খুললেন তামান্না। সম্প্রতি এক সাক্ষাৎকারে তামান্না জানালেন, "সহকর্মীর সঙ্গে সময় কাটালে অনেকেই মনে করেন তাঁরা প্রেম করছেন। আসলে একটা বন্ধুত্ব তৈরি হয়। তবে বিজয়ের সঙ্গে আমার একটা সম্পর্ক রয়েছে। যা কিনা অনেকটাই বন্ধুত্বে ভরা। আমরা দুজনেই দুজনকে সময় দিচ্ছি।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More