Home> খেলা
Advertisement

Suryakumar Yadav | Kuldeep Yadav: 'তুই আমাদের কচড়া'! মাঠে কুলদীপকে ট্রোল সূর্যর, নেটিজেনরা বুঝে নিলেন

Suryakumar Yadav Remarks on Kuldeep Yadav Heard on Stump Mic: সূর্যকুমার যাদব মজার ছলে ট্রোল করেছিলেন কুলদীপ যাদবকে। আর সেই বক্তব্য নেটপাড়ায় ভাইরাল হতেই ঝড় উঠে যায়।  

Suryakumar Yadav | Kuldeep Yadav: 'তুই আমাদের কচড়া'! মাঠে কুলদীপকে ট্রোল সূর্যর, নেটিজেনরা বুঝে নিলেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  কখনও ফাইন লেগের ওপর দিয়ে 'নটরাজ সুইপ', তো কখনও ওয়াইড লং অন দিয়ে 'হেলিকপ্টার হুইপ'! প্রয়োজনে এক্সট্রা কভারের ওপর দিয়ে ড্রাইভ থেকে 'ব়্যাম্প ওভার উইকেটকিপার'। আবার স্কোয়ারের ওপর দিয়ে কাট। একজন ব্যাটারই এসব অনায়াস দক্ষতায় এবং অবলীলায় করতে পারেন। তাঁর আর কোনও ভূমিকার প্রয়োজন নেই। তিনি 'ওয়ান অ্যান্ড অনলি' সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। বাইশ গজের নতুন 'মিস্টার ৩৬০'। বোলাররা বুঝেই উঠতে পারেন না যে, বিশ্বের এক নম্বর টি-২০ ব্যাটারকে কোন বলে পরাস্ত করা সম্ভব! কিন্তু এসবই কুড়ি ওভারের ফরম্যাটে প্রযোজ্য।

ওয়ানডে ক্রিকেট খেলতে গিয়েই ক্রমাগত ধরাশায়ী হচ্ছেন সূর্য। টি-টোয়েন্টির বাঘ, ওয়ানডে ফরম্যাটে এসে একেবারে ভিজে বিড়াল। দেশের জার্সিতে ২৫টি ওয়ানডে ম্যাচ খেলা হয় গেল সূর্যকুমারের। মাত্র ৪৭৬ রান করেছেন তিনি। গড় ২৩.৮। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলতি তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে ১৯, দ্বিতীয় ম্যাচে করেছেন ২৫। মাঠে ও মাঠের বাইরে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না সূর্যর! এবার সতীর্থ কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) ট্রোল করার জন্য নেটিজেনদের কাছে চূড়ান্ত কটাক্ষের শিকার হলেন তিনি।

আরও পড়ুন: Suryakumar Yadav | WI vs IND: 'আর একটি সুযোগ পাবে'! বিশ্বকাপের অডিশনে সুপারফ্লপ সূর্য, চলে এল ভবিষ্যদ্বাণী

ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ওয়ানডে ম্যাচের ঘটনা। ক্যারিবিয়ানদের ইনিংসের ২৯ নম্বর ওভারের ঘটনা। কুলদীপ তাঁর সপ্তম ওভার বল করছিলেন। সূর্যকুমার কভারে ফিল্ডিং করছিলেন। স্টাম্প-মাইকে শোনা যায় যে, তিনি কুলদীপকে বলছেন, 'তু হামারা কচড়া হ্য়ায়'! বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, 'তুই আমাদের কচড়া'। সূর্যর নিজের পারফরম্যান্স একেবারে তলানিতে। সেখানে তিনি কী করে কুলদীপকে কিছু বলতে পারেন, এই মর্মেই নেটিজেনরা ধুয়ে দিলেন সূর্যকুমারকে। যদিও ভারতীয় ব্যাটার তাঁর সতীর্থকে তাতাতেই এই মন্তব্য করেছিলেন। কিন্তু ব্য়াপারটা ভালো ভাবে দেখল না নেটপাড়া। কচড়া বলতে সূর্য এখানে আইকনিক বলিউড ছবি 'লগান'-এর চরিত্র কচড়ার কথাই বলেছিলেন। যে শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও স্পিন মন্ত্রে নাস্তানাবুদ করেছিলেন ব্রিটিশ ব্যাটারদের।

আরও পড়ুন: Stuart Broad: একসময়ে খুব চেয়েছিলেন ব্রিটিশ, প্রীতির একাধিক সুযোগেও ব্যর্থ ব্রড! তারপর আর কখনও...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More