Home> খেলা
Advertisement

WATCH: 'ক্যাপশনের সঙ্গেই নকল ভিডিয়ো', সূর্য-অক্ষরের চরম ট্রোলের মুখে তরুণ ক্রিকেটার!

Suryakumar Yadav and Axar Patel pull Tilak Varmas leg over Happy New Year 2024 Video: সূর্যকুমার যাদব ও অক্ষর প্য়াটেল মিলে চরম ট্রোল করলেন তিলক বর্মাকে। দেশের তরুণ ক্রিকেটার ভিডিয়ো পোস্ট করেই ফেঁসে গেলেন!  

WATCH: 'ক্যাপশনের সঙ্গেই নকল ভিডিয়ো', সূর্য-অক্ষরের চরম ট্রোলের মুখে তরুণ ক্রিকেটার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েক বছর ধারাবাহিক ভাবে ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে পারফর্ম করেছেন তিলক বর্মা (Tilak Varma)। যার সুবাদে মারকুটে বাঁ-হাতি ব্য়াটিং অলরাউন্ডারের জাতীয় দলে শিকে ছিঁড়েছে। গত বছর মাঝামাঝি সময়ে তিনি সাদা বলের ক্রিকেটে অভিষেক করেছেন। বছর একুশের অন্ধ্রের ক্রিকেটার এই প্রজন্মের আর বাকি পাঁচজন ক্রিকেটারের মতোই ফিটনেসকে অগ্রাধিকার দেন। প্রায়শই জিম সেশনের ভিডিয়ো পোস্ট করেন তিনি। তবে নতুন বছরে ওয়ার্ক-আউট করার ভিডিয়ো দেওয়ায় রীতিমতো ট্রোলড হলেন তিলক। আর তাঁর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় রসিকতায় মাতলেন তাঁরই দুই সতীর্থ- সূর্যকুমার যাদব ও অক্ষর প্য়াটেল (Suryakumar Yadav and Axar Patel)।

আরও পড়ুন: WATCH: সিটি অফ গোল্ডে বর্ষবরণ মাহির, 'রমণী'য় রাতে মাতলেন রঙিন খেলায়

তিলক ওয়েট নিয়ে কসরত করার ভিডিয়ো পোস্ট করে ক্য়াপশন দেন, Sticking to my new year’s resolution, No better way to start 2024 । বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায় 'আমার নতুন বছরের সংকল্পই হচ্ছে লেগে থাকা, ২০২৪ শুরু করার এর থেকে ভালো উপায় আর নেই।' এই ভিডিয়ো দেখে সূর্য কমেন্ট করেন, 'কে তোকে এসব নকল ক্য়াপশন বলে'! এই কমেন্টের পরেই অক্ষর কমেন্ট করেন। তিনি সূর্যকে ট্য়াগ করে লেখেন, 'ক্য়াপশনের সঙ্গেই ভিডিয়োটাও নকল। গত ৩০ ডিসেম্বর ও এই ট্রেনিং করেছিল।' তিলক গত মাসে শেষবার দেশের জার্সিতে কুড়ি ও পঞ্চাশ ওভারের ক্রিকেট খেলেছেন।

fallbacks

গত ১৪ ডিসেম্বর দেশের সেঞ্চুরিতে ১০০ করেছেন সূর্য। আর আজ তিনি ক্রাচে ভর দিয়ে, খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন। বিশ্বকাপ শেষ করেই সূর্যের নেতৃত্বে ভারত তিন ম্য়াচের টি-২০ সিরিজ খেলেছিল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। তারপর সূর্য দক্ষিণ আফ্রিকা উড়ে যান রিঙ্কু সিংদের নিয়ে। খেলেন তিন ম্য়াচের টি-২০ সিরিজ। সিরিজের শেষ তথা তৃতীয় ম্য়াচে সূর্য ঝকঝকে সেঞ্চুরি করেন। যদিও ভারত জেতেনি। সিরিজ ১-১ ড্র হয়ে যায়। জোহানেসবার্গে ওই ম্য়াচে খেলতে গিয়েই সূর্য ফিল্ডিংয়ের সময়ে মারাত্মক চোট পান।

দ্বিতীয় ইনিংসের পাওয়ার প্লে'র শুরুতেই বিশ্বের এক নম্বর টি-২০ ব্য়াটারের জীবনে নেমে আসে বিপত্তি। ফিল্ডিং করার সময় তাঁর গোড়ালি ঘুরে যায়। বাধ্য হন মাঠ ছাড়তে। নিজের পায়ে ভর দিয়েও দাঁড়াতে পারছিলে না সূর্য। সতীর্থদের কাঁধে ভর দিয়ে সাজঘরে ফিরেছিলেন। বাকি ম্যাচে রবীন্দ্র জাদেজা দলকে নেতৃত্ব দেন। সূর্যকুমার এরপর দেশে ফিরে আসেন। ১১ জানুয়ারি থেকে আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্য়াচের টি২০ সিরিজ খেলবে ভারত। মনে করা হচ্ছে সেই সিরিজেও সূর্যকে পাওয়া যাবে না। এমনকী আইপিএলেও সূর্যর খেলা নিয়ে রয়েছে চরম অনিশ্চয়তা।

আরও পড়ুন: WATCH: চোট-আঘাতকে গুডবাই বলে হার্দিক ফিরছেন, এক ভিডিয়োতে ভাঙলেন ইন্টারনেটে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More