Home> খেলা
Advertisement

WATCH | Sunny Leone: দেশের দুই ক্রীড়ানক্ষত্রে ডুবে লাস্যের রানি! ইনস্টায় সানির 'খেলা'র স্ক্রিনশট ভাইরাল

Sunny Leone picks MS Dhoni and Sunil Chhetri As favouurite Players: সানি লিওন এবার বেছে নিলেন তাঁর পছন্দের দুই ক্রীড়াবিদকে। নীল সাগরের ঢেউ তোলা সানির হৃদয়ে ভারতের দুই ক্রীড়ানক্ষত্র ঝড় তুলেছেন।  

 WATCH | Sunny Leone: দেশের দুই ক্রীড়ানক্ষত্রে ডুবে লাস্যের রানি! ইনস্টায় সানির 'খেলা'র স্ক্রিনশট ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের পুরনো পরিচয়কে অনেক আগেই ভুলেছেন সানি লিওন (Sunny Leone)। আর তিনি পর্ন ইন্ডাস্ট্রির কেউ নন। একসময় নীল সাগরের ঢেউ তুলতেন তিনি। এখন সানি বলিউডের ও রিয়ালিটি শোয়ের। লাস্যের লাভাস্রোতে কামের আগুন মিশিয়ে সানি মাত করেন অবলীলায়। সানি তাঁর আসন্ন ছবি 'কেনেডি'র  (Kennedy) প্রচারের জন্য ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে হাজির ছিলেন। অনুগার কাশ্যপের (Anurag Kashyap) ছবিতে লিড রোলেই সানিকে পাওয়া যাবে রাহুল ভাটের (Rahul Bhat) বিপরীতে। চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে 'কেনেডি'র স্ক্রিনিং হয়েছিল। এবার আসা যাক ইনস্টাগ্রাম কোয়েশ্চেন-অ্যানসারে। সানির থেকে এক ভক্ত জানতে চেয়েছিলেন যে, সানির প্রিয় খেলোয়াড় কারা। সানি ক্রিকেটার হিসেবে এমএস ধোনি (MS Dhoni) ও সুনীল ছেত্রীকে (Sunil Chhetri) বেছে নিয়েছেন। সানি জানিয়ে দিলেন যে, দেশের দুই কিংবদন্তি খেলোয়াড়ই তাঁর ফেভারিট। সানির উত্তরের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে। 

ভারতের জোড়া বিশ্বকাপ জয়ী কিংবদন্তি ধোনি আবারও বুঝিয়ে দিয়েছেন যে, অধিনায়কত্ব যদি ব্র্যান্ড হয়। তাহলে তিনিই তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ধোনি এমন একজন অধিনায়ক যিনি ম্যাচের যে কোনও পরিস্থিতিতেই তাঁর মাথায় ছকে ফেলা পরিকল্পনাগুলি এ, বি, সি করে কাজে লাগাবেনই, লাগাবেন। ঠিক সেই কারণে মাহির মাস্টারমাইন্ড অন্য গ্রহের। ধোনির চেন্নাই সুপার কিংস হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্সকে ৫ উইকেটে হারিয়ে পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। ভারতের জোড়া বিশ্বকাপ জয়ী দলকে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন করিয়েও সেভাবে সুখের সময় কাটাতে পারেননি। মাহি গোটা আইপিএলেই খেলেছিলেন হাঁটুর চোট নিয়ে। আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির অস্ত্রোপচার হয়। আথ্রোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়েছিল। ধোনি এখন ফিট। যদিও তাঁর রিহ্যাব চলবে। ধোনি এখন রয়েছেন রাঁচিতে। 

আরও পড়ুন: MS Dhoni and Sunil Gavaskar: ধোনি নন, সানির চোখে প্রকৃত 'ক্যাপ্টন কুল' কে? নাম জানলে অবাক হবেন

fallbacks

অন্যদিকে সুনীল এখন ব্যস্ত সাফ চ্যাম্পিয়নশিপ নিয়ে। ব্যাক-টু-ব্যাক পাকিস্তান ও নেপালকে হারিয়ে চলে গিয়েছে শেষ চারে। সাফ কাপে সুনীলের পা থেকে এসেছে চার গোল। আর মাত্র নয় গোল করলেই, সুনীলের ১০০ গোল করা হয়ে যাবে আন্তর্জাতিক আঙিনায়। ২৮ পেরিয়ে এসেছেন ১০ বছর আগে, এখন তাঁর বয়স ৩৮ বছর। কিন্তু সুনীলের ভিতরের আগুন এখনও দাউদাউ করে জ্বলছে। গোল করাটা তাঁর কাছে জলভাত। বলে বলে আন্তর্জাতিক ম্যাচে তে-কাঠিত বল জড়িয়ে দেন 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক'। সর্বকালীন আন্তর্জাতিক গোলদাতাদের তালিকায় সুনীল চলে এসেছেন এখন চার নম্বরে। মালয়েশিয়ার মোক্তার দাহারিকে টপকে গিয়েছেন তিনি। ১৪২ ম্যাচে ৮৯ গোল ছিল দাহারির।  সর্বকালীন গোলের রেকর্ডে প্রথম চারে রয়েছেন- পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ( ২০০ ম্যাচে ১২৩ গোল), ইরানের আলি দেই ( ১৪৮ ম্যাচে ১০৯ গোল), আর্জেন্টিনার লিয়োনেল মেসি (১৭৩ ম্যাচে ১০৩ গোল), ভারতের সুনীল ছেত্রী (১৩৮ ম্যাচে ৯০ গোল) ও মোক্তার দাহারি (১৪২ ম্যাচে ৮৯ গোল)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More