Home> খেলা
Advertisement

Sunil Gavaskar: 'আইপিএল খেলার সময় বিশ্রাম লাগে না তো!' ভারতীয় ক্রিকেটারদের তোপ সানির

"আমি ভারতীয় খেলোয়াড়দের বিশ্রাম নেওয়ার বিষয়টি নিয়ে এক মত নই। আইপিএল খেলার সময় বিশ্রাম লাগে না তো!"    

Sunil Gavaskar: 'আইপিএল খেলার সময় বিশ্রাম লাগে না তো!' ভারতীয় ক্রিকেটারদের তোপ সানির

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি ভারতীয় ক্রিকেটে 'বিশ্রাম সংস্কৃতি' চালু হয়েছে। সিনিয়র ক্রিকেটারদের দীর্ঘ ক্রিকেট খেলার ধকল লাঘব করার জন্যই এমনটা করে টিম ম্যানেজমেন্ট। যদিও বিরাট কোহলি ও রোহিত শর্মার মতো ক্রিকেটাররা ফর্মে না থাকলেই বিশ্রাম নেন, এই মর্মেই তোপ প্রাক্তন ক্রিকেটারদের! এবার বিশ্রাম নীতিতে ভারতীয় ক্রিকেটারদের একহাত নিলেন প্রাক্তন কিংবদন্তি ও ব্যাটিং মায়েস্ত্রো সুনীল গাভাসকর (Sunil Gavaskar)

এক স্পোর্টস ওয়েবসাইটে সাক্ষাৎকার দেওয়ার সময় গাভাসকর বলেন, "আমি ভারতীয় খেলোয়াড়দের বিশ্রাম নেওয়ার বিষয়টি নিয়ে এক মত নই। আইপিএল খেলার সময় বিশ্রাম লাগে না তো! ভারতের হয়ে খেলার সময়েই বিশ্রাম লাগে। এটা মেনে নেওয়া যায় না। ভারতের হয়ে খেলতে হবে না। বিশ্রাম নিয়ে কথা বলো না। টি-২০ ম্যাচে ইনিংসে মাত্র ২০ ওভার। শরীরে সেভাবে প্রভাব পড়ে না। তবে টেস্ট ম্যাচ খেললে শরীরে ও মনে প্রভাব পড়ে। টি-২০ ক্রিকেট খেলা সেভাবে সমস্যার নয়।" 

অন্যদিকে বিরাট কোহলির পাশে দাঁড়িয়েছেন গাভাসকর। কপিল দেব মনে করেন যে, টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি দল থেকে কোহলিকে ছেঁটে ফেলা উচিত। তবে কপিলের প্রাক্তন সতীর্থ ও ৮৩-র বিশ্বকাপ জয়ী গাভাসকর একদম অন্য সুরে কথা বলেছেন। কোহলির পাশে দাঁড়িয়ে একহাত নিয়েছেন রোহিত শর্মাকে।গাভাসকর বলেছেন, "আমি এটা বুঝি না যে, রোহিত শর্মা রান না করলে কেউ কথা বলে না। কিংবা অন্য ব্যাটাররা রান না করলেও কথা হয় না। ফর্ম টেম্পোরারি, ক্লাস পারমানেন্ট। সবাই একজন প্লেয়ারকে নিয়েই কথা বলছে। এই মুহর্তে ভারত যেভাবে খেলছে, তাতে প্লেয়াররা অসফল হতেই পারে। আমাদের ভাল নির্বাচক কমিটি রয়েছে। এখনও টি-২০ বিশ্বকাপ শুরু হতে দু'মাস বাকি আছে। এমনকী এশিয়া কাপও রয়েছে। সেখানে ফর্ম দেখে তারপর দল বেছে নেওয়া হবে। সময় দিতে হবে।" এখন দেখার এই বিশ্রাম নীতি ও দলে কোহলির জায়গা ইস্যু কত দূর গড়ায়!

আরও পড়ুন: Sri Lanka crisis | David Warner: শ্রীলঙ্কার জন্য ওয়ার্নারের আবেগি পোস্ট! হৃদয় ছুঁয়ে নিলেন অজি তারকা

আরও পড়ুনAthiya Shetty To Marry KL Rahul: নতুন বাড়ির কাজ প্রায় শেষ, দ্রুত এক ছাদের তলায় থাকবেন রাহুল-আথিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

 

Read More