Home> খেলা
Advertisement

Sunil Chhetri: দেশের জার্সিতে দু'ম্যাচের জন্য ছিটকে গেলেন 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক'!

সুনীল ছেত্রী ((Sunil Chhetri) জানিয়েছেন যে, তাঁর বাহারিন (India vs Bahrain) ও বেলারুশের (India vs Belarus) বিরুদ্ধে খেলার খুব ইচ্ছা ছিল। কিন্তু বাধ সাধল চোট।    

Sunil Chhetri: দেশের জার্সিতে দু'ম্যাচের জন্য ছিটকে গেলেন 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক'!

নিজস্ব প্রতিবেদন: বড় ধাক্কা খেল ব্ল্যু টাইগার্স (Blue Tigers)। চোট পেয়ে দেশের জার্সিতে আসন্ন দু'ম্যাচের জন্য ছিটকে গেলেন সুনীল ছেত্রী (Sunil Chhetri) ভারত ব্যাক-টু-ব্যাক আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে। এই দুই ম্যাচেই 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক'কে পাবেন না ইগর স্টিমাচ (Igor Stimac)। তিন দিন আগেই বাহারিন ও বেলারুশ ম্যাচের জন্য ৩৮ জনের সম্ভাব্য দল ঘোষণা করেছিলেন স্টিমাচ। সুনীলকে রেখেই দল করা হয়েছিল।

না খেলার প্রসঙ্গে সুনীল সর্বভারতীয় ফুটবল ফেডারেশনকে জানিয়েছেন, "আমি বাহারিন ও বেলারুশের বিরুদ্ধে জোড়া প্রীতি ম্যাচ খেলার জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু আমি খেলতে পারব না। একটা লম্বা ও কঠিন মরশুম কাটিয়েছি। আমার বেশ কিছু ছোটখাটো চোট-আঘাত রয়েছে। সেগুলো সেরে উঠতে সময় লাগবে। আগামী মে মাসে আমাদের প্রস্তুতি শিবির রয়েছে। তার আগে সেরে ওঠার জন্য সবরকম ভাবে সাহায্য করব।" প্রীতি ম্যাচের জন্য বেছে নেওয়া দল নিয়ে আশাবাদী সুনীল। তাঁর সংযোজন,  "এই দলের সম্ভাবনা প্রচুর। অনেক ছেলেরই আত্মবিশ্বাস তুঙ্গে। তাদের অতীতের পারফরম্যান্সও ভাল। আমি নিশ্চিত আমরা সেরা ফুটবলটাই খেলব। দলের সকলকে আমার শুভেচ্ছা।" 

স্টিম্য়াচের শিষ্যরা আগামী ১০ মার্চ পুণেতে একত্রিত হবে। ১১ মার্চ থেকে শুরু হবে অনুশীলন। আইএসএলের সেমিফাইনাল খেলার জন্য একাধিক ফুটবলার এই শিবিরে যোগ দেবেন কিছুটা দেরিতে। ভারতীয় দল বাহারিনের উদ্দেশে বিমান ধরবে ২১ মার্চ। ২৩ মার্চ বেলারুশ ও ২৬ মার্চ বাহারিনের বিরুদ্ধে খেলা।

৩৮ সদস্যের সম্ভাব্য ভারতীয় দল:

গোলকিপার – গুরপ্রীত সিং সান্ধু, অমরিন্দর সিং, ধীরজ সিং, প্রভসুখন গিল, মহম্মদ নওয়াজ।

ডিফেন্ডার – প্রীতম কোটাল, আশুতোষ মেহতা, সেরিটন ফার্নান্ডেজ, আশিস রাই, রাহুল ভেকে, সন্দেশ ঝিঙ্গান, দীপক টাংরি, নরেন্দর গেহলট, চিংলেনসানা সিং, শুভাশিস বোস, আকাশ মিশ্র, মন্দার রাও দেশাই ও রোশন সিং।

মিডফিল্ডার – উদান্ত সিং, বিক্রম প্রতাপ সিং, অনিরুদ্ধ থাপা, ব্র্যান্ডন ফার্নান্ডেজ, ভিপি সুহের, লালেংমাওইয়া, সাহাল আব্দুল সামাদ, ইয়াসির মহম্মদ, আশিক কুরুনিয়ন, অনিকেত যাদব, লালিয়ানজুয়ালা ছাংতে, বিপিন সিং, জেরি।

ফরোয়ার্ড – মনবীর সিং, লিস্টন কোলাসো, রহিম আলি ও  সুনীল ছেত্রী (ছেত্রী খেলছেন না)।

আরও পড়ুন: IPL 2022: সুরাত স্টেডিয়ামে পা রাখতেই MS Dhoni-র CSK-কে নিয়ে উত্তেজনা তুঙ্গে

আরও পড়ুনKapil Dev On R Ashwin: অশ্বিনকে পরবর্তী টার্গেট দিলেন কপিল! বড় ভবিষ্যদ্বাণী করলেন 'হরিয়ানা হ্য়ারিকেন'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More