Home> খেলা
Advertisement

মিনার্ভা থেকে শুরু করতে মরিয়া সোনি

আই লিগে বাগানের ভাল পারফরম্যান্সের অনেকটাই নির্ভর করছে ক্রোমা-সোনি কম্বিনেশনের উপর। হাইতিয়ান ম্যাজিশিয়ানও মানছেন যে বিদেশিদের বাড়তি দায়িত্ব নিতে হবে।

মিনার্ভা থেকে শুরু করতে মরিয়া সোনি

নিজস্ব প্রতিবেদন: অধিনায়কত্বের দায়িত্ব যেন বদলে দিয়েছে সোনি নর্ডিকে। লুধিয়ানা উড়ে যাওয়ার আগে বুধবারই ছিল বাগানের শেষ অনুশীলন। বাগান অনুশীলন শেষে প্রায় আধঘণ্টা একা একাই অনুশীলন করলেন সোনি। শিল্টনদের একের পর এক ফ্রিকিক মেরে গেলেন বাগান অধিনায়ক। আই লিগের প্রথম ম্যাচের আগে দারুণ ছন্দে আছেন হাইতিয়ান ম্যাজিশিয়ান। অনুশীলনে ক্রোমার সঙ্গে সোনির বোঝাপড়ার ছাপও চোখে পড়ছে। আই লিগে বাগানের ভাল পারফরম্যান্সের অনেকটাই নির্ভর করছে ক্রোমা-সোনি কম্বিনেশনের উপর। হাইতিয়ান ম্যাজিশিয়ানও মানছেন যে বিদেশিদের বাড়তি দায়িত্ব নিতে হবে।

আরও পড়ুন- জাপানি মিডফিল্ডারের কুঁচকিতে চোট, ধাক্কা মোহনবাগানে!

মোহনবাগান জার্সিতে প্রথম বছরই আই লিগ জিতেছিলেন সোনি। এবার বাগান নেতা হিসাবেও প্রথম বছরে বাজিমাত করতে চান বাগানের সেরা তারকা। তার প্রথম ধাপটা শনিবার মিনার্ভা থেকে শুরু করতে মরিয়া সোনি।

আই লিগ অভিযান শুরু করার আগে মোহনবাগান কোচ সঞ্জয় সেনের সবচেয়ে মাথাব্যাথার কারণ তার মাঝমাঠ। আর মাঝমাঠের রোগ সারাতে ক্রোমাকে বিশেষ ভূমিকায় ব্যবহার করতে চলেছেন আই লিগ জয়ী কোচ। সাধারণভাবে স্ট্রাইকারের পেছনে একটু ফ্রি পজিসনে খেলতে পছন্দ করেন লাইবেরিয়ান ক্রোমা। তবে মিনার্ভা ম্যাচে আক্রমনের পাশাপাশি ডিফেন্সে এসেও দলকে সাহায্য করতে হতে পারে সোনালি চুলের মিডফিল্ডারকে। দলের স্বার্থে নতুন চ্যালেঞ্জ নিতে তৈরি ক্রোমা।

আরও পড়ুন- ক্রিকেট তপস্যায় স্বপ্নপূরণ বিজয় শঙ্করের!

ঘরোয়া লিগে বাগান জার্সিতে নজর কেড়েছিলেন ক্রোমা। তবে তারকা মিডফিল্ডার নিজেকে বারবার বোঝাচ্ছেন যে আই লিগই আসল। বাগান জার্সিতে আই লিগে ঝলক দেখানোর জন্য তৈরি হচ্ছেন ক্রোমা।

Read More