Home> খেলা
Advertisement

সেওয়াগের মতোই অ্যাডিলেডে প্রথম টি২০ ম্যাচে মাইক বিতর্কে স্টিভেন স্মিথ!

ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে যতই ৪-১ ব্যবধানে জিতুক অস্ট্রেলিয়া, টি২০ সিরিজে হার দিয়েই শুরু হয়েছে অসিদের। আর প্রথম ম্যাচ হারার পর সমালোচনার ঝড় উঠেছে স্টিভেন স্মিথকে নিয়ে! কারণ, স্টিভেন স্মিথের বাইক বিতর্ক।

 সেওয়াগের মতোই অ্যাডিলেডে প্রথম টি২০ ম্যাচে মাইক বিতর্কে স্টিভেন স্মিথ!

ওয়েব ডেস্ক: ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে যতই ৪-১ ব্যবধানে জিতুক অস্ট্রেলিয়া, টি২০ সিরিজে হার দিয়েই শুরু হয়েছে অসিদের। আর প্রথম ম্যাচ হারার পর সমালোচনার ঝড় উঠেছে স্টিভেন স্মিথকে নিয়ে! কারণ, স্টিভেন স্মিথের বাইক বিতর্ক।
টি২০ ম্যাচে ব্যাটিং করার সময়ই মাইকে চ্যানেল নাইনকে ইন্টারভিউ দিচ্ছিলেন অস্ট্রেলিয়ার টেস্ট এবং একদিনের দলের ক্যাপ্টেন স্মিথ। কিন্তু পরমুহূর্তেই তিনি আউট হয়ে যান রবীন্দ্র জাদেজার বলে। স্মিথের ক্যাচ ধরেন বিরাট কোহলি।
স্মিথ ওভাবে আউট হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় উঠেছে। একের পর এক ট্যুইট আসছে।


বেশিরভাগই বিরক্ত, খেলাচলাকালীন সাক্ষাত্‍কার দিতে গিয়ে স্মিথের আউট হওয়া দেখে। বিরাট কোহলিও বলেছেন, 'এটা খেলা হচ্ছিল। প্রতিযোগিতা। কোনও উত্‍সব নয়।' বেশিরভাগ ক্রিকেটপ্রেমীই বিরক্ত, খেলাচলাকালীন, চ্যানেলেরও এভাবে সাক্ষাত্‍কার নিতে দেখে।কিছুদিন আগেই সচিন-ওয়ার্নদের অলস্টার টি২০ সিরিজেও এভাবে মাইকে গান গাইতে গাইতে ব্যাট করছিলেন বীরেন্দ্র সেওয়াগ। আর তখনই তিনি আউট হয়ে যান। কিন্তু বীরু সমালোচিত হননি। তার কারণ, ওটা কোনও আন্তর্জাতিক ম্যাচ ছিল না। কিন্তু স্মিথ যে প্রবল পর্তিপক্ষ ভারতের সঙ্গে এমনটা করেছেন। তাও টি২০ বিশ্বকাপ শুরু যেখানে এসেই গেল। অসি ক্রিকেট সমর্থকরা কিন্তু বেজায় ক্ষিপ্ত। এই রাগ কমাতে গেলে স্মিথকে পরের দুটো ম্যাচে ভালো খেলতেই হবে।

Read More