Home> খেলা
Advertisement

WATCH | Simon Doull: পাক ক্রিকেটারের স্ত্রীর সৌন্দর্যে বেসামাল ধারাভাষ্যকার! অন-এয়ার বলে ফেললেন মনের কথা

Simon Doull Storms Social Media With Comment On Hassan Ali's Wife: ক্রিকেটারের স্ত্রীর অপরূপ সৌন্দর্যে ক্লিন বোল্ড ধারাভাষ্যকার। অন-এয়ার বলে ফেললেন মনের কথা। যা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। ভিডিয়ো ভাইরাল।

WATCH | Simon Doull: পাক ক্রিকেটারের স্ত্রীর সৌন্দর্যে বেসামাল ধারাভাষ্যকার! অন-এয়ার বলে ফেললেন মনের কথা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল (Simon Doull) এই মুহূর্তে পাকিস্তান সুপার লিগে (Pakistan Super League , PSL) কাজ করছেন ক্রিকেট পণ্ডিত হিসেবে। পিএসএলে অন-এয়ার বাবর আজমকে (Babar Azam) তুলোধোনা করে খবরের শিরোনামে এসেছিলেন সাইমন। ফের একবার প্রাক্তন কিউয়ি ক্রিকেটার খবরের শিরোনামে। পাক বোলার হাসান আলির (Hassan Ali) স্ত্রী সামিয়া আরজু (Samiyaa Arzoo) অপরূপ সৌন্দর্যে বেসামাল হয়ে গেলেন তিনি। লাইভ কমেন্ট্রিতেই বলে ফেললেন মনের কথা। রাওয়ালপিণ্ডিতে মুলতান সুলতানস (Multan Sultans) ও ইসলামাবাদ ইউনাইটেডের (Islamabad United) ম্যাচ ছিল দিন দুয়েক আগে। ২০৫ রান তাড়া করতে নেমে, এক বল হাতে রেখে ইউনাইটেডে রুদ্ধশ্বাস ম্যাচ জিতে নেয় ২ উইকেটে। জয়ের পর ইসলামাবাদের ডাগআউট উচ্ছ্বাসে মেতে ওঠে। সেই ছবি দেখে, সাইমাকে উদ্দেশ্য করে সাইমন বলেন, 'সে জিতে নিয়েছে। আমি বিশ্বাস করি সে কিছু হৃদয়ও জিতেছে। সুপার্ব, একেবারে চমকে দেওয়ার মতো এবং এই জয়ও।' সাইমনের বক্তব্য সোশ্যালে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুনBabar Azam, PSL 2023: বাইশ গজে শতরানের 'বাবরনামা' লেখার পরেও, ব্যাপক সমালোচিত পাক অধিনায়ক! কিন্তু কেন?

fallbacks

২০১৯ সালে হরিয়ানার মেয়ে সামিয়া আরজুকে বিয়ে করেন হাসান আলি। সামিয়া এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট ইঞ্জিনিয়র। পাকিস্তানের বর ও ভারতের কনে। হাসান আলি ও সামিয়ার বিয়ে নিয়ে এই মর্মেই সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা হয়েছিল। অন্যদিকে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স বিরুদ্ধে বাবর দুরন্ত খেলেও সমালোচিত হয়েছিলেন। ৬৫ বলে ১১৫ রান করেন তিনি। মেরেছিলেন ১৫টি চার ও তিনটি ছক্কা। বাবরের পার্টনার আর এক ওপেনার সায়েম আয়ুব ৩৪ বলে ৭৪ রান করেন। ওপেনিং জুটিতে ১৬২ রান তোলেন তাঁরা। ফলে ২০ ওভারে ২ উইকেটে ২৪০ রান তোলে পেশোয়ার। শুরুতে মারকুটে মেজাজে ব্যাট করলেও, শতরানের সামনে এসে মন্থর হয়ে পড়েন বাবর। বেশি বল খেলতে শুরু করেন। ফুলটস বলও চার-ছক্কা মারতে পারেননি তিনি। ৯৪ থেকে ১০০-তে পৌঁছতে ৭টি বল নেন। তাঁর এই মন্থর ব্যাটিং দেখে স্থির থাকতে পারেননি সাইমন। তিনি বলেছিলেন, 'দল সবার আগে। সেটা বাবরের মনে রাখা উচিত। শতরান করা খুব ভালো ব্যাপার। সেই পরিসংখ্যানও দেখতে ভালো লাগে। কিন্তু দলের কথা সবার আগে ভাবা উচিত।' পিএসএল এমন এক টুর্নামেন্ট যেখানে ক্রিকেটের চেয়ে বেশি খবর হয় অক্রিকেটীয় কারণে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More